শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

আক্কেলপুরে ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ৪৪১ ভিউ টাইম

জয়পুরহাটের আক্কেলপুরে মোমিনুল ইসলাম (২৪) নামে এক ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। সোমবার (২৪ নভেম্বর) সকালে উপজেলার শ্রীকৃষ্টপুর ঘোনাপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মোমিনুল পৌর এলাকার শ্রীকৃষ্টপুর ঘোনপাড়া গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে। সে পৌর ছাত্রলীগের ৬ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শ্রীকৃষ্টপুর ঘোনাপাড়া গ্রামে মোমিনুলের একটি মুদি দোকান আছে। সে প্রতিদিনের ন্যায় রবিবার (২৩ নভেম্বর) রাতে দোকানদারি শেষে ওই দোকানের ওপরতলায় ঘুমিয়ে পড়েন। পরদিন সকালে তার পরিবারের লোকজন তাকে ঘুম থেকে ডেকে তুলতে দোকানে যায়। এ সময় তারা মোমিনুলের কোনো সাড়াশব্দ না পেয়ে দোকানের তালা ভেঙে ভেতরে ঢুকে দোকান ঘরের ওপরতলায় তাকে অচেতন অবস্থায় দেখে। এরপর তাকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মেহেদী হাসান বলেন, মোমিনুলকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছিল। তার গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি এবং সে বিষাক্ত কোনো কিছু খেয়েছিল কি/না সেটিও বোঝা যায়নি। তাই তার মৃত্যুর কারণ ময়নাতদন্ত ছাড়া এক্ষুণি বলা সম্ভব নয়। আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আবু ওবায়েদ বলেন, হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সে মারা গিয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর ঘটনার সত্যতা জানা যাবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888