শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মিছিলে মিছিলে জনসমুদ্র রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠ

  • আপডেট টাইম : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ৪৬২ ভিউ টাইম

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কে ঘিরে মিছিলে মিছিলে জনসমুদ্র পরিণত হয়েছে রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠ।

রোববার সকাল থেকে শহর ও বিভিন্ন উপজেলা ও গ্রামাঞ্চল থেকে আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ যোগ দেন এই সম্মেলনে।

এ সম্মেলনকে ঘিরে কেন্দ্র করে রাজশাহী শহর যেন পরিণত হয় মিছিলের শহরে। এ যেন রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের মিলনমেলা। দেখে মনে হয়েছে রাজশাহীর সব পথ এসে মিশেছে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে।

এদিকে সম্মেলনকে কেন্দ্র করে সর্বোচ্চ নিরাপত্তা রয়েছে আইন শৃংখলা বাহিনীর। সম্মেলন ময়দানের বাইরে ও ভেতরে ব্যাপক পুলিশ, র‌্যাব, আনসার সদস্যরা উপস্থিত ছিলেন। সম্মেলন প্রবেশ দ্বারে প্রত্যেককে চেক করে সমর্থকদের প্রবেশ করানো হচ্ছে

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888