শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

রাজশাহী কলেজে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ৪৭৮ ভিউ টাইম

রাজশাহী প্রতিনিধি:যথাযোগ্য মর্যাদায় দেশ সেরা রাজশাহী কলেজে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শোভাযাত্রা মানব স্মৃতিশোধ নির্মাণ, প্রীতি ফুটবল ম্যাচসহ নানা আয়োজনের মাধ্যমে দিবসটি  উদযাপন হয়েছে।

সোমবার সকাল ৯টায় কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান ও উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেকের নেতৃত্বে কলেজের কামারুজ্জামান চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে নগরীর আলুপট্টি মোড় দিয়ে ঘুরে শোভাযাত্রাটি পুনরায় কলেজ শহীদ মিনারের সামনে গিয়ে শেষ হয়। সেখানে কলেজ প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ, বিএনসিসি’র গার্ড অব অনার প্রদান ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর্যালেও পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে অধ্যক্ষ ও উপাধ্যক্ষের সঙ্গে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি,রাজশাহী কলেজ বিজনেস ক্লাব,রাজশাহী কলেজ ‘এগারজন’ খোলা কাগজ পাঠক ফোরাম, রাজশাহী কলেজ এথিকস ক্লাবসহ কলেজের অন্যান্য সংগঠন ও শিক্ষক-শিক্ষার্থীরা শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন।

একাদশ এবং দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের অংশগ্রহনে কলেজের কেন্দ্রীয় মাঠে এ মানব স্মৃতিশোধ নির্মাণ করা হয়। এর আগে বছরগুলোতে মানব শহীদ মিনার ও মানব পতাকা তৈরী করেছিল দেশের সেরা কলেজটি।

সন্ধ্যায় বিজয় দিবস উপলক্ষে  কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থীদের অভিনয়ে নির্মিত মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী ,শিক্ষার্থী ও শিক্ষকদের অভিনয়ে নাটক নূরলদীনের সারাজীবন উপস্হাপন করা হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888