সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

আদমদীঘিতে অপহরণের নাটক সাজিয়ে মায়ের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবী ছেলের 

  • আপডেট টাইম : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ৩৩৮ ভিউ টাইম

হাবিব আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার আদমদীঘিতে সামিউল ইসলাম (১৯) নামের এক কলেজ ছাত্র আত্মগোপনে থেকে অপহরণের নাটক সাজিয়ে তার বন্ধুর মাধ্যমে মায়ের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবী করে নিজেই ফেঁসে গেছেন। আটক সামিউল রবিবার (২২ মার্চ) সন্ধ্যায় আদমদীঘি থানা পুলিশের কাছে নাটকের বিষয়টি স্বীকার করেন। সামিউল উপজেলার তিলছ সিতাহার গ্রামে প্রবাসী আব্দুল লতিফের ছেলে।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, সামিউল ইসলাম বগুড়া ওয়াইএমসি স্কুল এন্ড কলেজের ২য় বর্ষের ছাত্র। সে বগুড়া জলেশ্বরীতলা রাজ্জাক ছাত্রাবাসে থেকে পড়াশুনা করে। সম্প্রতি বাড়ীতে আসার পর গত ১৮ মার্চ রাত ৯টায় সে নিজেই বাড়ী থেকে কাউকে না বলে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়। মোবাইল ফোন বন্ধ রাখায় তার মা বিজলি বেগম ও স্বজনরা সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি শুরু করেন। এমতাবস্থায় গত ১৯ মার্চ তার মা বিজলির ফোনে কল দিয়ে জানানো হয় সামিউলকে পেতে হলে দুই লাখ টাকা মুক্তিপণ দিতে হবে। এরপর বিজলি বেগম আদমদীঘি থানার শরনাপন্ন হলে পুলিশ সামিউল ইসলামকে উদ্ধারের তৎপরতা শুরু করেন। একপর্যায়ে ফোনে তাকে প্রথমে দুপচঁাচিয়া ও পরে বগুড়াতে টাকাসহ আসতে বলা হয়। সে অনুযায়ি বগুড়ার ডিবি পুলিশের সহযোগীতায় মা বিজলি বেগম টাকাসহ স্বজনদের নিয়ে গত রোববার দিবাগত রাত ১২টায় বগুড়া রানার প্লাজায় উপস্থিত হন। সেখানে সামিউলের উপস্থিতি দেখে তাকে আটক করে ডিবি পুলিশ। এরপর রবিবার সন্ধ্যায় আদমদীঘি থানায় সামিউল ইসলামকে হাজীর করা হলে নাটকের বিষয়টি স্বীকার করে সে জনায়, প্রবাসী বাবা টাকা না দেয়ার কারনে নিজেই তার বন্ধু আল-আমিনের সহযোগীতায় এই দুই লাখ টাকা মুক্তিপণ দাবী করে। প্রকৃতপক্ষে সে অপহরণ হয়নি টাকার প্রয়োজনে অপহরণ নাটকটি করেছে। এ ঘটনায় তার মা বিজলি বেগম কোন মামলা করবেনা বলে জানান।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888