সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় হোম কোয়ারেন্টিনে ৭৫২, ছাড়পত্র পেয়েছে ১৬১ জন

  • আপডেট টাইম : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ৩১৫ ভিউ টাইম

করোনাভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে বগুড়া জেলায় নতুন করে আরও ৫৬ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এই নিয়ে জেলায় মোট ৯১৩ জন বিদেশফেরতকে হোম কোয়ারেন্টিনে রাখার কথা জানিয়েছে জেলার স্বাস্থ্য বিভাগ।

তবে এর মধ্যে ১৬১ জনের হোম কোয়ারেন্টিনে শেষ হওয়ায় বর্তমানে মোট ৭৫২ জন হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন। শনিবার (২৮ মার্চ) বিকেল সাড়ে ৫টা পর্যস্ত জেলার ছয়টি উপজেলায় নতুন করে আরও ৬৫ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়।

এর মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক বিদেশফেরতকে কোয়ারেন্টিনে রাখা হয় গাবতলী উপজেলায়। জানা গেছে, বুধবার গাবতলী উপজেলায় ২২ জনকে হোম কোয়ারেন্টিনে নেওয়া হয়। এছাড়া দুপচাঁচিয়ায় ১৩ জন, আদমদীঘিতে ২ জন, কাহালুতে ৪, ধুনটে ৬ জন এবং শেরপুরে ৯ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

জেলা স্বাস্থ্য দফতরের কর্মকর্তারা জানান, গত ১১-২৮ মার্চ বিকেল পর্যন্ত সৌদি আরব, সিঙ্গাপুর, মালয়েশিয়া, ইতালি, দুবাই, কাতার, কুয়েত, আমেরিকা এবং প্রতিবেশী দেশ ভারতফেরত ৬৪২ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে এবং বগুড়ায় মোট ১৬১ জনের হোম কোয়ারেন্টিনে শেষ হয়েছে।

এদের সবাই সুস্থ আছে বলে জানিয়েছে বগুড়া স্বাস্থ্য বিভাগ। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন  বলেন, বিদেশফেরত ব্যক্তিরা সুস্থ আছেন। তাদের হোম কোয়ারেন্টিনে রেখে ১৪ দিন পর্যবেক্ষণ করা হচ্ছে।

এর মধ্যে শনিবার ১৬১ জনের হোম কোয়ারেন্টিন শেষ হওয়ায় তারা ছাড়পত্র পেয়েছেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888