শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে করোনাভাইরাস মোকাবেলায় মাস্ক বিতারণ সম্পন্ন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৪৪৬ ভিউ টাইম

মোঃআব্দুল আলিম খাঁন সিরাজগঞ্জ জেলাঃ-প্রতিনিধি ।

৫ নং

চান্দাইকোনা ইউনিয়ন আওয়ামী ছাত্র লীগের সহ সভাপতি ফয়সাল আহম্মেদ ফরহাদ এর সভাপতিত্বে মাস্ক জীবাণুনাশোক বিতরণ সম্পন্ন হয় ৩১ শে মার্চ মঙ্গলবার এ। এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা শাখা ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক উপ-সম্পাদক কে.এম নওশাদ হোসেন মনি, উপজেলা ছাত্রলীগ ,ইউনিয়ন ছাত্রলীগ সহ ছাত্রলীগ এর স্তরের নেতৃবৃন্দু। এসময় মহামারী করোনা ভাইরাস নির্মূলে এলাকার জনসাধারণের মাঝে মাস্ক, জীবাণুনাশক স্প্রে ও ক্ষার যুক্ত সাবান বিতরণ করেন চান্দাইকোনা ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি ফয়সাল আহম্মেদ ফরহাদ।

এ বিষয়ে চান্দাইকোনা ইউনিয়ন আওয়ামী ছাত্রলীগের সহ সভাপতি মো: ফয়সাল আহমেদ ফরহাদ বলেন আমরা বর্তমানে রায়গঞ্জ উপজেলার সকল মসজিদ ও আশেপাশের জনবহুল স্থানে এই জীবাণুনাশক স্প্রে ও ক্ষারযুক্ত সাবান ও মাস্ক বিতরণ করছি । রায়গঞ্জ উপজেলা শেষ হলে আশেপাশের এলাকায় এই কার্যক্রম শুরু করব।

প্রধানমন্ত্রীর নির্দেশে যতদিন করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসে ততদিন পর্যন্ত আমরা ছাত্রলীগের সদস্যরা এই কার্যক্রম চালিয়ে যাব।

তিনি আরো বলেন, দেশের এই পরিস্থিতিতে আমাদের দলবল নির্বিশেষে দেশের স্বার্থে এবং জনগণের স্বার্থে সকলকে এগিয়ে আসা প্রয়োজন।

এ সময় অন্যান্যদের মধ্যে রায়গঞ্জ উপজেলার স্থানীয় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888