শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

আদমদীঘি উপজেলা পরিষদ চেয়ারম্যানের উদ্ব্যোগে এলাকার ৭হাজার পরিবার কে ৭০টন খাবার চাল বিতরন

  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৩৭১ ভিউ টাইম

আদমদীঘি উপজেলা পরিষদ চেয়ারম্যানের উদ্ব্যোগে এলাকার ব্যবসায়ী ও গন্যমান্য ব্যাক্তিসহ রাজনৈতিক নেতা ইউপি চেয়ারম্যানের সার্বিক সহযোগীতায় গতকাল বুধবার ৭০টন চালসহ খাবার সামগ্রী বিতরন করেছেন।

উক্ত খাবার চাল বিরতন কল্পে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহম্মেদ। তিনি বলেন দেশে পর্যাপ্ত খাবার মজুত রয়েছে। আদমদীঘি উপজেলা পরিষদের এই উদ্যোগ বগুড়া জেলায় রোল মডেল হিসেবে গ্রহন করা হবে। আপনারা অসহায় দরিদ্র জনগনের কাছে যে খাবার সামগ্রী বিতন করছেন এতে অসহায় গরীব দুঃখীদের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য সহায়ক ভ’মিকা পালন করবে।

বিশেষ অতিথি হিসেবে আদমদীঘি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু বক্তব্য রাখেন। আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার এ কে এম বিন আব্দুর রশিদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম চাঁপা, আদমীঘি থানার অফিসার ইন চার্জ জালাল উদ্দিন। চেয়ারম্যান জিল্লুর রহমান, আওয়ামীলীগ নেতা আবু রেজা খান, রেবতী মহন সাহা,মোকলেছার রহমান, অন্যান্য কর্মকর্তাসহ সাংবাদিক ও অন্যান্য নেতৃবৃন্দ

আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজুর ঐকান্তিক প্রচেষ্টা ও সার্বিক দিকনিদের্শনায় আদমদীঘি উপজেলার ৬টি ইউনিয়নের ৬ হাজার পরিবার এবং সন্তাহার পৌরসভায় ১ হাজার অসহায় দরিদ্র পরিবারদের মধ্যে খাবার সামগ্রী চাল ১০কেজি, আলু ২কেজি,মষুরের ডাল ১কেজি, তেল হাফ কেজি সাবান ও সেনেটাইজার ও মাক্স বিতরন করেন। উপজেলায় মোচ ৭০ হাজার কেজি চাল ২০ টন আলু ওমসুরের ডাল ১৫ টন ও সয়াবিন তেল ১০ টনসহ সাবান ও মাক্স এসব সামগ্রী ছিলো।

মুজিব বর্ষ উপলক্ষে বাংলা একাডেমি গ্রন্থ্য মেলায় প্রকাশিত শিশু তোষ বঙ্গবন্ধুর জীবনী গ্রন্থ্য উপহার হিসেবে আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ কে উপহার হিসেবে প্রদান করেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888