শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

সোনাগাজীতে ৩০০ পরিবারের মধ্যে সবজি বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৪০৭ ভিউ টাইম

শহীদুল ইসলাম মামুন সোনাগাজী সংবাদদাতা ফেনী :

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন পরিবার গুলোতে খাদ্য সামগ্রী বিতরণ করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করেছেন সরকার, প্রসাশন, জনপ্রতিনিধি, সমাজসেবক সহ বিভিন্ন সংস্থা গুলো। সকলেই দিচ্ছেন চাল, ডাল, আলু ইত্যাদি। কিন্তু এবার ব্যতিক্রম উদ্যোগ নিয়ে প্রায় ৩০০ পরিবারের মাঝে শাক সবজি বিতরণ করে ব্যাপক প্রসংশা কুড়িয়েছেন সোনাপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংঘ।

৫ এপ্রিল রবিবার সকালে সোনাগাজীর সোনাপুর এলাকায় এই শাক, সবজি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, সোনাপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংঘের উপদেষ্টা, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ।

এসময়, সোনাপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংঘের সভাপতি নাজমুল হাসান দিপু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন রঞ্জু, ওহিদ মেন্বার, যুবলীগ নেতা সাদ্দাম, হোনা মিয়া, সুমন ও জুয়েল উপস্থিত ছিলেন।

সংগঠনের উপদেষ্টা আজিজুল হক হিরণ বলেন, সোনাপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংঘের এই উদ্যোগ অত্যান্ত প্রসংশনীয়। চাল, ডাল অনেকেই দিচ্ছেন। ডাল- ভাত খেয়েই জীবন বাঁচাচ্ছেন অসহায়, দুঃস্থ পরিবার গুলো। আবার লজ্জায় কারো কাছে চাইতেও পারছেন না মধ্যবিত্তরা। আর তাই সোনাপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংঘ নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবার গুলোর জন্য এমন উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ অব্যাহত রাখতে তিনি সংগঠনের সভাপতি, সম্পাদকের প্রতি আহ্বান জানান।

গত ৩১ মার্চ সোনাপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংঘের পক্ষ থেকে প্রথম ধাপে অসহায়, দুঃস্থ ৬০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ বিতরণ করা হয়। আরো ১২০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888