শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ার শিবগঞ্জে ময়দানহাট্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে ত্রানের চাল চুরির মিথ্যা সংবাদের প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৫৯০ ভিউ টাইম

বগুড়া জেলা প্রতিনিধিঃ রবিবার বেলা ১২ টায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার ১নং ময়দানহাট্রা ইউনিয়নে ত্রানের চাল চুরি ইউপি সদস্য লাঞ্চিত হওয়ার বিষয়ে চেয়ারম্যান এসএম রুপম এর বিরুদ্ধে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল,সোস্যাল মিডিয়ায় যে মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে

তার প্রতিবাদে চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস কার্যালয়ে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
প্রতিবাদ সভায় অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম রুপম বলেন,গত ৩ রা এপ্রিল শুক্রবার অত্র ইউনিয়নের বিভিন্ন ডিলারের কাছে বরাদ্দকৃত হত দরিদ্রদের জন্য কর্ম সৃজন কর্মসূচীর ১০ টাকা কেজি দরে কার্ড অনুযায়ী বরাদ্দকৃত চাল বিক্রি চলাকালে আমার ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য শাহানারা বেগম অবৈধ কিছু দাবী করে এবং শাহজাহান নামের জনৈক এক ব্যক্তি তার ব্যক্তিগত স্বার্থ সিদ্ধি করার জন্য ৩ বস্তা চাল দাবী করে এতে করে জনৈক ডিলারের সাথে তাদের অবৈধ দাবী পুরন না করায় তাদের সাথে ডিলারের কিছু বাকবিতন্ডা ও হাতাহাতি হয়।
সে সময় আমি স্থানীয় পোড়া বাড়ি জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করছিলাম। পরবর্তীতে আমি বিষয়টি শুনি ও জানি। সংবাদে ত্রানের চাল চুরির যে কথা বলা হয়েছিল তা সঠিক নয়, বা আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা সম্পন্ন মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন,কোন স্বার্থনেষী মহল আমার ইউনিয়নে বর্তমান দেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও প্রসংশা ব্যহত করার লক্ষে সাংবাদিকদের দিয়ে আমার নামে মিথ্যা সংবাদ পরিবেশন করেছে। তিনি আরও বলেন,থানা পুলিশের পক্ষ থেকে তদন্ত করেও উক্ত ঘটনার সাথে আমার সংশ্লিষ্ঠতাও পায়নি।
তাই জাতীর বিবেক সাংবাদিক ভাইদের প্রতি আমার অনুরোধ আপনাদের দ্বারা সত্য ও বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশিত হোক এটাই আমি প্রত্যাশা করবো।
তিনি আরো বলেন,আমার নামে যে মিথ্যা সংবাদ প্রকাশিত করে সুনাম নষ্ট করার যে চরিতার্থ করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হায়দার,বীর মুক্তিযোদ্ধা দৌলতজ্জামান,ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি খলিলুর রহমান,যুগ্ন সাধারন সম্পাদক সুজন সরকার,সারোয়ার জাহান,সাবেক ছাত্রলীগ নেতা শফি মাহমুদ,ইউপি সদস্য সহিদুল ইসলাম নান্নু,মজনু মিয়া,আবুল কাশেম,বিউটি বেগম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888