শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মেহেরপুরের গাংনীতে ডাক্তারের অবহেলায় রোগীর মৃত্যু অভিযোগ পরিবারের

  • আপডেট টাইম : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৪৭০ ভিউ টাইম
মাসুদ রানা (মেহেরপুর প্রতিনিধি):মেহেরপুর জেলা গাংনী উপজেলা  ডাক্তারের অবহেলায় ইসরাফ হোসেন (৫০) নামের এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। ইসরাফ গাংনী উপজেলা পৌর এলাকার পশ্চিম মালসাদহ গ্রামের মোঃ রুস্তম আলীর ছেলে।

আজ শনিবার সন্ধ্যা ৬টার দিকে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা নিতে এসে ইসরাফ হোসেনের মৃত্যু হয়। এদিকে অবহেলার কারণে রোগীর মৃত্যু হয়েছে এমন অভিযোগে রোগীর স্বজনদের অন্যদিকে ডাক্তারদের বিচারের দাবীতে হাসপাতাল চত্বরে বিভিন্ন প্রতিকৃয়া দেখায়।
ইমরাফের ছোট ভাই গোলাম মোস্তফা  জানান, আমার বড় ভাই ইসরাফ বিকেলে আমাদের নিজ গ্রামের মাঠে কাজ করছিলেন। কাজ করার সময় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। মাঠের অন্যান্য কৃষকদের সহযোগিতায় তাকে আলগা মনে করে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসি। রোগীকে চিকিৎসা দেবার লক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রিয়াজুল আলমকে ডাকতে তার বাসভবনে যায়। এসময় তিনি রোগীকে দেখতে না এসে বাসভবনেই অবস্থান করেন। ইসরাফের নিকট এক আত্মীয় পশ্চিম মালসাদহ গ্রামের সাবেক ফুটবলার মোঃ সেন্টু আলী ভোরের সকাল কে  জানান রোগীকে চিকিৎসা দেয়ার জন্য হাসপাতালের ডাক্তারদের অনুরোধ করা হলেও তা কর্ণপাত করেননি ডাক্তাররা।
ইসরাফের ছোট ছেলে মিকাইল হোসেন জানান, আমার বাবাকে হাসপাতালে নেয়ার পর দীর্ঘ সময় ধরে ডাক্তার চিকিৎসা দিতে রোগীর শরীরে স্পর্শ করেননি। পরে দীর্ঘ সময় ধরে অনুরোধ করার পর প্রেসার মাপার একটি অকেজো যন্ত্র নিয়ে আসে। তাতে কাজ না হলে,পূনরায় যন্ত্র খুঁজতে যায়। ততক্ষণ বাবা মারা গিয়েছেন। ডাক্তারদের অবহেলায় আমার বাবার মৃত্যু হয়েছে। আমি এই ধরনের ডাক্তারদের বিচার চাই।
গাংনী পৌরসভার সাবেক প্যানেল মেয়র নবীরুদ্দীন বলেন, বিনা চিকিৎসায় একজন রোগী মারা যাওয়া এটা দুঃখজনক। এসব ডাক্তারদের অবিলম্বে বিচারের দাবী জানাচ্ছি।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, মৃত্যুর ঘটনায় রোগীর স্বজনরা একটু উত্তেজিত হওয়ার চেষ্টা করছিল। তবে পুলিশ গিয়ে তা শান্ত করেছে।
গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক বলেন, হাসপাতালে হট্টগোলের খবর শুনে ছুটে গিয়ে মারা যাওয়া রোগীর স্বজনদের শান্ত করি। তবে রোগীর স্বজনদের অভিযোগ ডাক্তারের অবহেলায় মৃত্যু হয়েছে। তবে এ বিষয়ে মেহেরপুর জেলা প্রশাসক ও সিভিল সার্জনকে অবগত করা হবে।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রিয়াজুল আলমের সাথে মোবাইলফোনের মাধ্যমে ভোরের সকাল যোগাযোগ করার চেষ্টা করা হলে,তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888