মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মেহেরপুরে ইউএনও-ডাক্তার-ওসিসহ ১৮জন কোয়ারেন্টিনে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৪৭২ ভিউ টাইম

মাসুদ রানা,মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামে করোনা ভাইরাস আক্রান্ত রোগীর দাফন কাজে অংশ নেয়ার কারণে ১৮জন কোয়ারেন্টিনে রয়েছেন। এরা হলেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনিসহ স্বাস্থ্য কর্মকর্তা,ওসি তদন্ত,নার্সসহ ১৮জন।
জানা যায় গতকাল বুধবার দুপুরের দিকে ভবরপাড়া গ্রামের সুফল শাহের ছেলে ইদ্রিস শাহ মেহেরপুর জেনারেল হাসপাতালে নিচিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
মেহেরপুর জেনারেল হাসপাতালের সিভিল সার্জন ডাক্তার নাসির উদ্দীন সাংবাদিকদের জানান ইদ্রিস আলী শাহ করোনা উপসর্গ নিয়ে বুধবার মারা যান।
ওইদিনই তাকে দাফন করার জন্য ৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কিন্তু দাফনের পূর্বে কমিটির সদস্যরা দাফন করার ব্যাপারে অপরাগত প্রকাশ করেন। পরে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি,মুজিবনগর থানার ওসি (তদন্ত),মেহেরপুর জেনারেল হাসপাতালের একজন চিকিৎসক,নার্স,ওয়ার্ড বয়সহ ১৮জন কর্মকর্তা-কর্মচারী দাফন কাজে অংশ নেন।
এদিকে ইদ্রিস শাহ মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পাঠানো হয়েছিল। তার নমুনা পরীক্ষার পর পজেটিব হওয়ায় দাফন কাজে অংশগ্রহণ করা সকলকে আজ বৃহস্পতিবার থেকে কোয়ারেন্টিন করতে স্বাস্থ্য বিভাগ নির্দেশনা দিয়েছে। পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের লকডাউনে থাকতে বলা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888