বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মেহেরপুরের গাংনীর তেঁতুলবাড়িয়া ইউনিয়নে  গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার :নানা গুঞ্জন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৩৮৮ ভিউ টাইম
মাসুদ রানা(মেহেরপুর প্রতিনিধি): মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া গ্রামে স্বামীর ঘরের সিলিংফ্যানের হুকের সাথে রেশমা খাতুন (১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যু নিয়ে প্রতিবেশীদের মধ্যে নানা গুঞ্জন চলছে।

এদিকে রেশমার বাবা আতাহার আলীর অভিযোগ, আমার মেয়েকে জামাই হাসিবুল ইসলাম শান্ত শ্বাসরোধে হত্যা শেষে সিলিংফ্যানের হুকের সাথে মরদেহ ঝুলিয়ে রেখেছে।
রেশমা তেঁতুলবাড়ীয়া গ্রামের বিজিবি ক্যাম্পাড়ার আব্দুল কাদেরের ছেলে হাফেজ মোহাম্দ হাসিবুল ইসলাম শান্তর  স্ত্রী বামুন্দি ইউনিয়ন দেবীপুর গ্রামের আতাহার আলীর মেয়ে।
আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) ভোর ৪টার দিকে রেশমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে তার শ্বশুরের পরিবার।

স্থানীয়রা জানান, দেবীপুর গ্রামের আতাহার আলীর মেয়ে রেশমা খাতুনের দু’বছর আগে বিয়ে হয় তেঁতুলবাড়ীয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে মাওলানা হাসিবুল ইসলাম শান্তর সাথে। বিয়ের পর থেকে সংসার জীবনে নানা কারণে রেশমা ও তার স্বামীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। সে জন্য স্বামী শান্ত স্বাসরোধে হত্যা শেষে ঘটনা ধামাচাপা দিতে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যা করেছে বলে প্রচার করছে। যা সন্দেহজনক।

তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) গোলাম কিবরিয়া  জানান রেশমা সিলিংফ্যানের হুকের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে ভোরে এমন খবর দেয় তার শ্বশুরের লোকজন। গিয়ে দেখি রেশমার মরদেহ উপর থেকে নামিয়ে ফেলেছে তার স্বামী শান্তসহ পরিবার।

রেশমার স্বামী হাফেজ মোহাম্মদ হাসিবুল ইসলাম শান্ত  জানান আমরা স্বামী-স্ত্রী ঘরে ঘুমিয়ে ছিলাম। ভোর ৪টার দিকে ঘুম থেকে জেগে দেখি সিলিংফ্যানের হুকের সাথে স্ত্রী রেশমার মরদেহ ঝুলছে। এসময় পরিবারের অন্যান্য সদস্যদের জানায়। পরে পরিবারের সদস্যরা এসে তার মরদেহ উপর থেকে নিচে নামায়।

এ ঘটনায় গাংনী থানার অফিসার ইনচার্জ ওবায়দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ওসি ওবায়দুর রহমান জানান গৃহবধূ রেশমার বাবা আতাহার আলী বাদি হওয়ায় লাশ উদ্ধার করে  থানায় নেয়া হয়েছে। এবং  ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেয়ার প্রস্তুতি চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888