শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মেহেরপুরে ইফতার দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ২ মুসল্লি আহত

  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০
  • ৩২২ ভিউ টাইম
মাসুদ রানা( মেহেরপুর প্রতিনিধি)মেহেরপুর জেলার গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের বেতবাড়িয়া নতুন পাড়া জামে মসজিদের ইমামকে খাওয়ানোর জন্য ভাগাভাগিকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুজন আহত হয়েছেন।
আহতরা হলেন বেতবাড়িয়া গ্রামের সরদারপাড়ার  মৃত পঞ্চত সর্দারের ছেলে তাইজুল হোসেন(৫০) ও মৃত পাচু মণ্ডলের ছেলে সোলায়মান হোসেন(৪০)
রবিবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে বেতবাড়িয়া নতুন পাড়া জামে মসজিদের তারাবির নামাজ পড়ানোর জন্য ইমাম নিয়োগ রয়েছে। মাসব্যাপী ইমামের ইফতার ও সেহরি খাওয়ার দায়িত্ব দেয়ার জন্য মুসল্লিদের নিয়ে তালিকা তৈরি করা হয়েছে।

মুসল্লিদের নিয়ে যে তালিকা তৈরি হয় সেই তালিকায় সপ্তম রমজানের দাওয়াত হিসেবে সোলেমানের নাম রয়েছে,  কিন্তু ওই মহল্লার মুসল্লী সেলুন এবং লাভলু বলে সোলায়মানের বাড়িতে ইমামকে দাওয়াত খাওয়াতে দেওয়া যাবে না। এনিয়ে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয় একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানায় আহতের পরিবার।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888