বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দুই লাখ টাকা যৌতুকের দাবীতে নববিবাহিতা স্ত্রীকে মুখে বিষ ঢেলে হত্যা জয়পুরহাটে ডিবি পুলিশ কর্তৃক ফেন্সিডিল এবং এ্যাম্পলসহ ০৪ মাদক ব্যবসায়ী আটক বগুড়া র‌্যাবের অভিযানে ২৬ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার কমেছে তরকারির মূল্য, ঝাল কমেছে কাঁচা মরিচের ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা ও অভিনন্দন দুপচাঁচিয়ার আমষট্ট ভূমিহীনদের গৃহ নির্মাণ স্থান পরিদর্শন করলেন চেয়ারম্যান সহ কর্মকর্তা দুপচাঁচিয়ায় ছাত্রদলের কর্মী সমাবেশ ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনয়ন  প্রার্থী দিয়েছেন রেজাউল করিম-রাজা কে বগুড়ার আদমদীঘিতে স্ত্রী তালাক দেয়ায় স্বামীর আত্মহত্যা দুপচাঁচিয়ায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত

বোয়ালমারীতে অন্তঃসত্ত্বা গৃহবধূ খুন

  • আপডেট টাইম : বুধবার, ৬ মে, ২০২০
  • ২৬৩ ভিউ টাইম

হাসান মাহমুদ মিলু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে তুচ্ছ ঘটনায় এক অন্তঃসত্বা গৃহবধূ খুন হয়েছেন। ৫ মে মঙ্গলবার উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের সূর্যদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূ পাশ্ববর্তী শ্রীনগর গ্রামের আশিক শেখের স্ত্রী। প্রায় এক বছর আগে তাদের বিয়ে হয়।
থানা সূত্রে জানা যায়, সুমাইয়ার পিতা মুরাদ শেখ প্রতিবেশী ওদুদ মোল্যার জমি বর্গা চাষ করতেন। ওই বর্গা জমিতে কলাগাছ রোপন করেছিলেন মুরাদ শেখ। মঙ্গলবার জমির সীমানা ঘেষা একটি কলাগাছ ওদুদ মোল্যার ভাতিজা আবুল কাশেমের দুই ছেলে তূর্য ও তাজগীর কাটা নিয়ে সুমাইয়ার পরিবারের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তাজগীরের হাতে থাকা ধারালো কাস্তে দিয়ে সুমাইয়ার পেটে আঘাত করলে গুরুতর আহত হয়। তাকে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করেছে।
পরমেশ্বরদী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আলম মিনা মুকুল বলেন, সুমাইয়ার মৃত্যুর খবর এলাকায় পৌছালে আব্দুল মান্নান শেখের লোকজন ওদুদ ও তার তিন ছেলের বাড়িতে হামলা করে ভাংচুর ও লুটপাট করে। এ সময় বাধা দিলে ওদুদকে কুপিয়ে জখম করা হয়। বর্তমান সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888