শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মেহেরপুরে নার্সসহ ৩ জন করোনা আক্রান্ত

  • আপডেট টাইম : বুধবার, ৬ মে, ২০২০
  • ৩৬৫ ভিউ টাইম
  মাসুদ রানা (মেহেরপুর প্রতিনিধি):মেহেরপুরে এক নার্সসহ তিন জন করোনা আক্রান্ত হয়েছেন। এরা হলেন-মেহেরপুর জেনারেল হাসপাতালের এক নার্স। করোনা আক্রান্ত রোগীর সংস্পর্শে এসে তিনি এ রোগে আক্রান্ত হয়েছেন বলে স্বাস্থ্য বিভাগ জানায়। এছাড়াও আক্রান্ত হয়েছেন গাংনী উপজেলার সীমান্তবর্তি রংমহল গ্রামের বাসিন্দা ৩৯ বছর বয়সী এক ব্যক্তি । সে সম্প্রতি ওমান থেকে দেশে আসেন। অন্যজন হলেন- একই উপজেলার ষোলটাকা গ্রামের ৩৮ বছর বয়সী এক ব্যক্তি। সে রাজধানীর মহাম্মদপুর থেকে সম্প্রতি বাড়ি ফিরেছেন। আজ বুধবার মেহেরপুর জেনারেল হাসপাতালের সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেছে।
গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রিয়াজুল আলম সাংবাদিকদের জানান রংমহল ও ষোলটাকা গ্রামের দু’জন ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে বাড়িতে ফিরে আসার পর তাদের নমুনা সংগ্রহ করা হয়। এবং হোম কোয়ারেন্টিনে রাখা হয়। নমুনা সংগ্রহের পর পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পাঠানো হয়। সেখানে পরীক্ষার পর তাদের দু’জনের কোভিড-১৯ পজেটিভ দেখা দেয়। এখন তাদের এলাকা লকডাউন করা হয়েছে।

উল্লেখ্য,মেহেরপুর জেলার তিনটি উপজেলা রয়েছে। মেহেরপুর সদর ও গাংনী এবং মুজিবনগর উপজেলা। মেহেরপুর জেলায় এর আগে ৪জনের করোনা শনাক্ত করা হয়। এর মধ্যে মেহেরপুর সদর উপজেলায় একজন ও মুজিবনগর উপজেলায় ৩জন। আক্রান্তদের মধ্যে মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামের ইদ্রিস আলীর মৃত্যু হয়। তার দাফন কাজে অংশ নেয়ায় মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি,মুজিবগর থানার ওসি (তদন্ত)-সহ স্বাস্থ্য বিভাগের ২৭জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়।

এর পর তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। পরে তাদের নমুনায় নেগেটিভ দেখা দেয়। তবে এর আগে জেলার গাংনী উপজেলায় কেউ করোনা আক্রান্ত না হলেও আজ বুধবার এ উপজেলার ২জন আক্রান্তের খবর পাওয়া গেছে। এ নিয়ে জেলায় সর্ব মোট ৬জন করোনা আক্রান্ত হলো। গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান  জানান গাংনী উপজেলায় ২জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। তাদের এলাকা লকডাউনের ঘোষণা দেয়া হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888