শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

কৃষকদের ধান কেটে দিচ্ছে কালিয়াকৈর বিএনপি যুবদল

  • আপডেট টাইম : রবিবার, ১০ মে, ২০২০
  • ৪১২ ভিউ টাইম
কালিয়াকৈর প্রতিনিধি
দেশের ক্রান্তিলগ্নে করোনাভাইরাস আতঙ্ক ও লকডাউনে সারাদেশ যখন বিপর্যস্ত ঠিক সেই মুহূর্তে শুরু হয়েছে প্রান্তিক কৃষকদের ধানকাটা মৌসুম। কিন্তু ধান কাটার শ্রমিক না পাওয়ার কারণে কৃষক তাদের ফসল ঘরে তুলতে পারছেন না।
ঠিক সেই মুহূর্তে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এদের নির্দেশক্রমে গাজীপুর জেলা যুব দলের সভাপতি মনিরুল ইসলাম মনির ও সাধারন সম্পাদক মোঃ মাসুদ রানার পরামর্শ ক্রমে গাজীপুর জেলা যুবদলের যুগ্মসম্পাদক হাসনাত মোহাম্মদ রায়হানের নেতৃত্বে কালিয়াকৈর উপজেলার কুন্দাঘাটা গ্রামের কৃষকদের ধান কেটে দেয়।
কৃষকদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে গাজীপুর জেলা যুবদলের যুগ্মসম্পাদক হাসনাত মোহাম্মদ রায়হান।
এখন দেশে বোরো ধান কাটার ভরা মৌসুম। এই মুহূর্তে মরণব্যাধি করোনার আগ্রাসন রোধে সারাদেশে ঘোষণা করা হয়েছে লকডাউন। এতে মানুষের জীবনযাত্রা হয়ে পরেছে অচল। তাই ধান কাটার শ্রমিক এর অভাবে,কৃষক তাদের পাকা ধান কেটে ঘরে তুলতে পারছেন না। ঠিক সেই মূহূর্তে প্রত্যেকটি ওয়ার্ডে সেচ্ছায় কৃষকদের ধান কেটে ঘরে তুলে দেয়ার কর্মসূচি গ্রহন করেন গাজীপুর জেলা যুবদলের যুগ্মসম্পাদক হাসনাত মোহাম্মদ রায়হান।
তারা নেতা কর্মীর সম্মনয়ে দল গঠন করে বিভিন্ন ওয়ার্ডে ধান কাটার কাজ সম্পন্ন করে যাচ্ছে। গাজীপুর জেলা যুবদলের যুগ্মসম্পাদক হাসনাত মোহাম্ম্দ রায়হান বলেন, কৃষকদের ধান কেটে মাড়াই করে দিচ্ছি। যতদিন পর্যন্ত ধান কাটা শেষ না হবে ততদিন পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে। হাসনাত মোহাম্ম্দ রায়হানের  এই উদ্যোগ কৃষকের মনে অনেক টায় স্বত্বি এসেছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888