শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

গাজীপুরের শ্রীপুরে উমরাহ্  হজ্বের জন্য বেতন ভাতার গচ্ছিত  টাকা অসহায়দের উপহার দেয়ার উদ্যোগ নিলেন কাউন্সিলর শাহজাহান মন্ডল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৭০৪ ভিউ টাইম
মোঃ সুজন আলম শ্রীপুর, গাজীপুর প্রতিনিধি :
মাসিক বেতন ভাতার টাকা জমিয়ে রেখেছিলেন  পবিত্র ওমরা হজ্বের জন্য। কিন্তুু করোনা ভাইরাসে গৃহবন্দী হয়ে লগ ডাউনে থাকা হত দরিদ্রের মাজে সেই টাকার খাদ্য সামগ্রী বিলেয়ে দেয়ার উদ্যোগ নিলেন। গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব,মোঃ শাহজাহান মন্ডল।এর আগেও তিনি কয়েক দফায়,নিজ উদ্যোগে অসহায়  মানুষদের কে চাল ডাল সহ কিছু খাদ্য সামগ্রী বিতরণ করেন। এবার  তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে একটি পোষ্ট করেন। সেই বিষয়ে তার পোষ্টটি হুবহু তুলে দরা হলো।
পবিত্র ওমরা পালনের ইচ্ছায় গচ্ছিত প্রাপ্ত সম্মানী ভাতা অসহায় ও হতদরিদ্রদের কল্যানে বিলিয়ে দিতে আজকের এই ছোট আয়োজনঃ-শ্রীপুর পৌর ৪নং ওয়ার্ড-বাসীর ভালোবাসায় ২০১৫ সালের ৩০শে ডিসেম্বর—- কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছিলাম। প্রিয় জনগনের উসিলায় মহান অাল্লাহপাক অামাকে সম্মান স্বরুপ দান করেন একটি সম্মানিত অাসন।
যে অাসন বা চেয়ারের দাবীদার অামার প্রিয় জনগন।
অাল্লাহ পাক রাব্বুল ইজ্জাত সেই চেয়ারের পাহাড়াদার হিসাবে অামাকে দায়িত্ব দিয়েছেন বলে মনে করি।
সকলেই অবগত অাছেন জন-প্রতিনিধিগনের মাসিক– কিছু সম্মানী দিয়ে থাকেন সরকার।
সেই দিক থেকে অামিও প্রতি মাসে নির্ধারিত সম্মানী পেয়ে থাকি।
কাউন্সিলর হিসাবে প্রাপ্ত (গচ্ছিত) মাসিক সম্মানী—- ভাতার টাকায় অাজ অসহায় ও কর্মহীন পরিবারের– ঘরে ঘরে উপহার সামগ্রী বিতরনের জন্য প্যাকেটিং চলছে ।
অত্যন্ত ভালো লাগছে এই জন্য যে পৌর 4নং ওয়ার্ডের জনগনের দেয়া সম্মানে অামার প্রাপ্ত সম্মানী ভাতা
অাজ জনগনের কল্যানে কাজে লাগাতে পারছি বলে।
           অাল্লাহপাক যদি হায়াত ও তৌফিক দান করেন  ওমরা হজ্ব পরবর্তী সময়ে করে নিবো ইনশাঅাল্লাহ।
অামাকে দোয়া করবেন। সবাই সুস্হ থাকুন, ভালো থাকুন,মহান অাল্লাহ তায়ালা সকলকে হেফাজত— করুন।  অামিন।।
              কাউন্সিলর শাহজাহান মন্ডল।
                শ্রীপুর পৌরসভা,গাজীপুর।
ধন্যবাদ কাউন্সিলর সাহেবকে
এমন মহান মানবিক উদ্যোগ নেয়ার জন্য।দেশের প্রতিটি জনপ্রতিনিধি সহ সকল শ্রেণী পেশার মানুষের যদি এমন নৈতিক দায়িত্ব বোধ থেকে অসহায় দরিদ্র মানুষ গুলোর পাশে দারাতো।তা হলেই এই সোনার বাংলায় একটি মানুষ ও না খেয়ে থাকতো না এই মহামারী তে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888