শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ঠাকুরগাঁওয়ে ৩০ কেজি ওজনের কচ্ছপ উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ৩১৭ ভিউ টাইম
মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ঠাকুরগাঁও জেলায় ৩০ কেজি ওজনের একটি কচ্ছপ উদ্ধার করেছে স্থানীয়রা। ১৪ মে বৃহস্পতিবার বিকেলে  ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার তামলাই পুকুরের পর থেকে কচ্ছপটি উদ্ধার করা হয়। পরে পীরগঞ্জ উপজেলা প্রশাসন কচ্ছপটি দিনাজপুর বনবিভাগ কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করে।
স্থানীয়রা জানান, পীরগঞ্জ উপজেলার তামলাই নামকস্থানে জনৈক আবু রায়হানের পুকুরের পানিতে ভেসে কিনারে কচ্ছপটি অবস্থান করে। এসময় স্থানীয় এলাকাবাসী কচ্ছপটি দেখে পুকুর কর্তৃপক্ষকে খবর দেয়। পরে কচ্ছপটি সেখান থেকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা প্রশাসনকে জানায়। পীরগঞ্জ  উপজেলা প্রশাসন তাৎক্ষণিকভাবে সেখান থেকে কচ্ছপটি নিয়ে আসে। পরে পীরগঞ্জ উপজেলা প্রশাসন দিনাজপুর বনবিভাগকে খবর দিলে তারা এসে কচ্ছপটি নিয়ে যায়। এ বিষয়ে পীরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার রেজাউল করিম জানান, আমরা কচ্ছপটি ঘটনাস্থল থেকে নিয়ে আসি। পরে দিনাজপুর বনবিভাগকে খবর দেই। তারা রাতেই তাদের কাছে কচ্ছপটি হস্তান্তর করি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888