শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

জনাব আলী ফাউন্ডেশনের খাদ্য সহায়তা পাচ্ছে ১০০০ পরিবার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ৪১১ ভিউ টাইম
রায়পুরা(নরসিংদী)প্রতিনিধি
নরসিংদীর রায়পুরার চরাঞ্চলে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্ত দুস্থ ও কর্মহীন ১০০০ পরিবার পাচ্ছেন জনাব আলী ফাউন্ডেশনের খাদ্য সহায়তা। ফাউন্ডেশনের পক্ষ থেকে আরো দুই হাজার ব্যক্তি পাবেন ইফতার সামগ্রী।

আজ শুক্রবার সকালে উপজেলার বাঁশগাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ কালে এ কথা জানান জনাব আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান চরাঞ্চল উন্নয়ন কমিটির প্রধান সমন্বয়ক বেলাল আহমেদ। এ সময় বাঁশগাড়ি ইউনিয়নে ৪০০ দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, আটা, পেঁয়াজ, লবণ, চিনি ও সেমাই।
খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সাদেক, বাঁশাগাড়ি ইউপি চেয়ারম্যান আশরাফুল হক, নরসিংদী জেলা পরিষদের সদস্য আব্দুল মোতালিব, শ্রীনগর ইউপির সাবেক চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খান রাসেল, নরসিংদী জেলা যুবলীগের সহসম্পাদক এম জাকির হোসাইন জনি, ইউপি সদস্য বাবুল মিয়া, আহসান উল্লাহ, শিপন শরীফ প্রমুখ।

জনাব আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান বেলাল আহমেদ বলেন, মহামারী করোনাভাইরাসের কারণে গোটা পৃথিবী থমকে গেছে। দুস্থ ও কর্মহীন পরিবার পড়েছে খাদ্য সংকটে। জনাব আলী ফাউন্ডেশন ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে আছে। আজ বাঁশগাড়িতে ৪০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। চরাঞ্চলের বাকি পাঁচটি ইউনিয়নে আরো ৬০০ পরিবারকে এ সহায়তা দেওয়া হবে।

তিনি আরো বলেন, উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের উর্বর ভূমিতে অনেক জ্ঞানী-গুণী ও শিল্পপতির জন্ম হয়েছে। অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান তিনি।
#

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888