শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মুরাদনগরে রুহুল আমিনের নেতৃত্বে করোনায় মৃত ব্যক্তির দাফনে প্রস্তুত উপজেলা আওয়ামীলীগ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ৩৬২ ভিউ টাইম
এ আর ইমাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লা মুরাদনগর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত বা এমন সন্দেহ নিয়ে কেউ যদি মারা যান তবে ওই ব্যক্তির দাফনের জন্য স্বেচ্ছাসেবী টিম গঠন করেছেন মুরাদনগর উপজেলা আওয়ামী যুবলীগ।
উপজেলার আওয়ামী যুবলীগের আহবায়ক রুহুল আমিনের নেতৃত্বে যুবলীগের নেতা কর্মীদের সমন্বয়ে দলটি গঠন করা হয়েছে। এই দলের সদস্যরাই মৃত ব্যক্তির দাফন-কাফনের ব্যবস্থা করবেন। এক্ষেত্রে তারা কোনো পারিশ্রমিক নিবে না।
জানা গেছে, দেশের বিভিন্ন স্থানে করোনায় আক্রান্ত হয়ে অনেকেই মারা গেছেন। এই পরিস্থিতিতে মৃত ব্যক্তির দাফন-কাফনে কেউ অংশ নিচ্ছে না। ফলে ইসলাম ধর্মের রীতি অনুযায়ী মৃত ব্যক্তির লাশ দাফন-কাফন করা হচ্ছে না।
এসব কথা চিন্তা করে মুরাদনগর উপজেলার  আওয়ামী যুবলীগের আহবায়ক রুহুল আমিনের নেতৃত্বে করোনায় মৃত ব্যক্তির লাশ দাফন-কাফনের জন্য ১০ সদস্যের একটি স্বেচ্ছাসেবী দল গঠন করেছেন।
ওই দলে রয়েছেন  উপজেলার  আওয়ামী যুবলীগের আহবায়ক রুহুল আমিন সহ  আবুল বাশার,বশির উজ্জামান মুন্সি, ইয়াসির আরফাত,মোঃমামুন  চৌধুরী, সাইফুল ইসলাম ইয়াছিন, মোঃ নাছির হোসেন,মোঃ মোমেন হক, রেজাউল করিম,আলাউদ্দীন  বেপারী , জামাল উদ্দিন,এবং মাহবুবুল আলম।
স্বেচ্ছাসেবী দলের সমন্বয়ক  উপজেলার  আওয়ামী যুবলীগের আহবায়ক রুহুল আমিন বলেন, দেশে অনেকেই করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এই অবস্থায় মৃত ব্যক্তির লাশ দাফন-কাফন কাজে অনেকেই যেতে চাইছেন না। মৃতের স্বজনরাও কাছে যাচ্ছেন না। বিষয়টি দেখে আমাদের খারাপ লেগেছে। তাই আমি স্বেচ্ছায় একটি দল গঠন করেছি।
তিনি বলেন, যদি উপজেলার কোথাও কেউ করোনা আক্রান্ত কিংবা করোনা সন্দেহে মারা যান, তবে তার লাশ আমরা ইসলাম ধর্মের রীতি অনুযায়ী দাফন-কাফন করব। এক্ষেত্রে আমরা কোনো পারিশ্রমিক দিতে হবে না।
# যোগাযোগঃ উপজেলার আওয়ামী যুবলীগের আহবায়ক রুহুল আমিন 01718-529404, আবুল বাশার 01814-888123,বশির 01819-350952, ইয়াছিন আরাফাত 01849-956129

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888