শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মেহেরপুরের গাংনীতে লিচু বাগান দখল নিয়ে সংঘর্ষে জোড়া খুন,আহত-১

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৩৮১ ভিউ টাইম
মাসুদ রানা (মেহেরপুর প্রতিনিধি)
মেহেরপুর জেলার গাংনী উপজেলার কাজীপুর ও সাহেবনগর গ্রামের মধ্যেবর্তী বাজার সংলগ্ন একটি লিচু বাগান দখল নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘটনাস্থলেই উভয়পক্ষের ২জন নিহত হয়েছেন।
আহত হয়েছেন আরো ১জন। নিহতরা হলেন-কাজীপুর গ্রামের খবির উদ্দীনের ছেলে ডাবলু হোসেন (৪০) ও সাহেবনগর গ্রামের সেকেন্দারের ছেলে সানাউল্লাহ (৫০)। আহত হয়েছেন কাজীপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে খবির উদ্দীন (৬০)। নিহত দু’জনের লাশ  ঘটনাস্থলে রয়েছে। এবং আহতকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আজ শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে কাজীপুর গ্রামের গোলাম বাজার এলাকার একটি লিচু বাগানে সংঘর্ষে হতাহত হয়।

স্থানীয়রা জানান কাজীপুর গ্রামের গোলাম বাজার এলাকায় ৩ বিঘা জমির মালিকানা নিয়ে খবির উদ্দীনের সাথে বেশ কয়েক বছর যাবত সাহেবনগর গ্রামের সানাউল্লাহসহ তার লোকজনের  মামলা চলে আসছে। সম্প্রতি মামলার রায় পেয়েছেন খবির উদ্দীন। এ রায়ের বলে খবির ও তার ছেলে ডাবলু লিচু বাগান দখল নেন। আজ শনিবার বিকেলে ওই লিচু বাগান পরিচর্যা করতে গেলে,প্রতিপক্ষ সেকেন্দার,লাল্টু ও হাবিব মেম্বাররা লাঠি-সোটা নিয়ে তাদের হামলা করেন। পরে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে বাঁধে। এসময় ঘটনাস্থলেই ডাবলু ও অন্যপক্ষের সানাউল্লাহ নিহত হয়। আহত হয় ডাবলুর বাবা খবির। তাকে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলী, সার্কেল মোস্তাফিজুর রহমান, অফিসার ইনচার্জ ওবায়দুর রহমান গাংনী,ঘটনাস্থলে পৌঁছেছে।

গাংনী থানা সূত্র জানায় লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888