শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বোয়ালমারীতে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে একজন নিহত আহত- ১০

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৭৫৮ ভিউ টাইম

হাসান মাহমুদ মিলু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের রুপাপাত গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একজন নিহত হয়েছে। নিহত ওই যুবকের নাম মোঃ বাকিয়ার। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ১০জন। এ সময় উভয় পক্ষের হামলায় বাড়িঘর ভাংচুর ও লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।
জানা যায়, ঢাকা থেকে আগত একজনের মসজিদে নামাজ পড়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের সূত্রপাত ঘটে। এ নিয়ে ১৯ মে মঙ্গলবার দুপুরে মোশারফ মাষ্টারের সমর্থকদের সাথে ইউপি সদস্য ইলিয়াস মেম্বারের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষ চলাকালে মোশারফ মাষ্টারের সমর্থক মোঃ বাকিয়ার প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে জয়নগর নামক স্থানে বাকিয়ারের মৃত্যু হয়।
বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান জানান, সংঘর্ষে একজন মারা গেছে। বর্তমান পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888