শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মুরাদনগরে হিন্দু ব্যক্তির লাশ সৎকার করলো যুবলীগ

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৩৬৩ ভিউ টাইম

কুমিল্লা (মুরাদনগর) প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগরে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া এক ইউপি সচিবের লাশ সৎকার করতে পুরোহিত ও এলাকাবাসীর কেউ এগিয়ে আসেনি।অবশেষে সৎকার করল উপজেলা প্রশাসন ও মুরাদনগর উপজেলা আওয়ামী যুবলীগ।

উপজেলার যাত্রাপুর গ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে প্রদীপ চন্দ্র দেবনাথ (৩৬) নামের এক ইউপি সচিবের মৃত্যু হয়।

তিনি উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের (ইউপি) সচিব ছিলেন। মৃত ব্যক্তির লাশ সৎকার কাজে পুরোহিত ও এলাকার কেউ এগিয়ে আসেনি। পরে উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ এবং উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক রুহুল আমিনের নেতৃত্বে গঠিত যুবলীগের সেচ্ছাসেবক টিম শনিবার দুপুরে মৃত ব্যাক্তির সৎকার কাজ সম্পন্ন করেন।

জানা যায়, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ’র নির্দেশনায় করোনার প্রাদুর্ভাবের শুরুর দিকেই কোভিড ১৯এ আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয় মারা যাওয়া ব্যক্তিদের দাফনের জন্য উপজেলা যুবলীগের পক্ষ থেকে ১১জন সদস্যের একটি কমিটির ঘোষণা দেন উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ রুহুল আমিন।

কমিটির সদস্যরা হলো, উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ রুহুল আমিন, মাহবুবুল আলম মামুন, মোমেন সরকার, হাফেজ ইব্রাহিম, নাজমুল হাসান, সোহেল,ইয়াছিন আরাফাত বাবু, আলাউদ্দিন বেপারী, নাছির হোসেন, রেজাউল করিম, আক্তার হোসেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888