সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বিয়ের প্রলোভনে গৃহবধূকে ধর্ষণ, যুবকের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৯৮ ভিউ টাইম
মোঃ বাদশা খান, রায়পুরা(নরসিংদী)প্রতিনিধি
বিয়ের প্রলোভনে সাড়ে তিন বছর ধরে এক গৃহবধূকে (২৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মো. মামুন মিয়ার (২৮) বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জানগর পূর্বপাড়া এলাকায়।
শনিবার (১৩ জুন) রায়পুরা থানায় ওই গৃহবধূ বাদী হয়ে মামলা দায়ের করেন। মামুন উপজেলার মির্জানগর পশ্চিমপাড়ার গরুর ব্যবসায়ী সালাম মিয়ার ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি।
পরিবার ও স্থানীয় সূত্রে জানায়, ওই গৃহবধূ উপজেলার মির্জানগর পূর্বপাড়া গ্রামের মৃত বজলু মিয়ার মেয়ে। তিনি নরসিংদীর ঘোড়াশালে জনতা জুটমিলের শ্রমিক। আট বছর আগে আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ এলাকার মৃত মিলন মিয়ার বাগপ্রতিবন্ধী ছেলে লিটন মিয়ার সঙ্গে তার বিয়ে হয়। এ দম্পতির সাত বছরে একটি পুত্র সন্তান আছে। বিয়ের পর থেকেই স্বামী তার ওপর নির্যাতন চালাত। এভাবে বিয়ের সাড়ে চারবছর অতিবাহিত হয়। এরই মধ্যে রাজমিস্ত্রি মামুনের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের পর দুজনের মধ্যে বেশ কিছুদিন ফোন আলাপ হয়। এক পর্যায়ে মামুন ওই গৃহবধূকে বিয়ের প্রস্তাব দেয়। পরে মামুনের কথামতো সে তার বাকপ্রতিবন্ধী স্বামীকে ডিভোর্স দেয়। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে টানা সাড়ে তিনবছর তাকে ধর্ষণ করে মামুন। সাম্প্রতিক মামুন তাদের মধ্যকার সর্ম্পকের কথা অস্বীকার যায়। এক সাপ্তাহ আগে পরিবারের পছন্দে এক পাত্রীকে বিয়ে করেন মামুন। এঘটনা পর ওই নারী আত্মহত্যার উদ্দেশ্য বিষপানে করেন। পরে স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করে সুস্থ করে তুলেন। এ ঘটনায় মামুনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
এব্যাপারে ওই নারী বলেন, বিয়ে প্রলোভন দেখিয়ে দিনে পর দিন আমাকে ধর্ষণ করেছে মামুন। এখন সে অন্য একটি মেয়ে বিয়ে করেছে। আমি এখন কি করব? আমার দুই কূলই গেল। এখন মরণ ছাড়া আমার আর অন্য কোন পথ নেই।
এব্যাপারে মামুন বলেন, ওই মেয়ের বাড়ির লোকজন আমাকে ফাঁসানোর জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করছে। আমার সাথে ওই মেয়ের কোন সর্ম্পক নেই। আমি তাকে চিনি না।
এব্যাপারে মামুনের বোন আকলিমা বলেন, আমার ভাইকে তার এক বন্ধু ওই মেয়ের বাড়িতে নিয়ে যায়। পরে তাঁরা জোর করে ভাইকে একটি ঘরে আটকে রাখেন। আটকের পর তারা লোকজন জড়ো করে ওই মেয়েকে বিয়ে করতে বলেন। পরে টাকা বিনিময়ে সেখান থেকে আমার ভাইকে ছাড়িয়ে আনি।
এব্যাপারে রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল বলেন, এ ঘটনায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তদন্ত সাক্ষেপে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888