শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বোয়ালমারীতে করোনা উপসর্গে ১জনের মৃত্যু নতুন আক্রান্ত ৯ জন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৪৭৮ ভিউ টাইম
হাসান মাহমুদ মিলু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
ফরিদপুরের বোয়ালমারীতে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে  দুই পুলিশ সদস্যসহ আরও ৯ জন আক্রান্ত হয়েছেন।
জানা যায়, বোয়ালমারী পৌরসভার পশ্চিম কামারগ্রাম চরপাড়ার মৃত হাসিম মোল্যার ছেলে লিপন মোল্যা (২৮) বেশ কয়েকদিন ধরে জ্বর, ঠান্ডা, গলা ব্যথায় ভুগছিল। ১৫ জুন বিকালে এসব উপসর্গ নিয়ে মারা যায় তিনি।  পরিবারের সদস্যরা জানায় লিপন লিভারের রোগী। সেই সাথে বেশ কয়েকদিন ধরে তার করোনার উপসর্গ দেখা যায়। ভয়ে করোনা পরীক্ষা করায়নি সে। বোয়ালমারী পৌর কাউন্সিলর  শেখ আজিজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
অপর দিকে  বোয়ালমারী থানার এক সহকারী উপ পুলিশ পরিদর্শক  ও এক কনস্টেবল করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া চতুল ইউনিয়নের ধুলপুকুরিয়া, হাসামদিয়া, পৌরসভার কুশাডাঙ্গা ও শিবপুর ১ জন করে এবং বোয়ালমারী পৌর সদর বাজারে  ২ জন ও পার্শ্ববর্তী সালথা উপজেলার সোনাপুর গ্রামের জনৈক ব্যক্তি (যিনি বোয়ালমারীতে বসবাস করেন) নতুন করে করোনায় আক্রান্ত  হয়েছেন।
এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩৩ জনে। যার মধ্যে সুস্থ হয়েছেন ৩৭ জন, মারা গেছেন ২ জন। আক্রান্তদের মধ্যে ৫ জনকে অন্যত্র রেফার্ড করা হয়েছে। বাকিরা নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার  ডা. মোরশেদ আলম জানান,  উপজেলায় নতুন করে ৯ জনের শরীরে করেনা ভাইরাস শনাক্ত হয়েছেন। এবং উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888