বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

দুপচাঁচিয়ায় করোনায় প্রথম রোগী মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৩৯১ ভিউ টাইম

মোঃ বেলাল হোসেন স্টাফ রিপোর্টার:  বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় প্রথম কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল ১৬জুন মঙ্গলবার সকালে এজে নূর মাহমুদ জাকির(৪৮) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলা সদরের চকসুখানগাড়ী গ্রামের আব্দুল বারিক এর ছেলে এবং দুপচাঁচিয়া নিউ মার্কেটে অবস্থিত মাহমুদ গার্মেন্টস এর স্বত্বাধিকারী।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত এক সপ্তাহ আগে তার করোনা উপসর্গ দেখা দিলে পরিবারের পক্ষ থেকে গত ১২জুন তাকে বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে নিয়ে ননুমা পরীক্ষা করান। নমুনার ফলাফলে করোনা পজেটিভ হওয়ায় তিনি হোম আইসুলেশনে ছিলেন। গত ১৫জুন সোমবার দুপুরে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন চিকিৎসার জন্য টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তিনি মারা যান।
দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ডাঃ আবু সাঈদ মো. হানিফ জানান, গত ২২এপ্রিল থেকে এ পর্যন্ত দুপচাঁচিয়া উপজেলায় ৩৬জন করোনা ভাইরাইসে আক্তান্ত হয়েছেন। এর মধ্যে ৫জন রোগী সুস্থ্য হয়েছে। বাঁকী ৩১জন রোগীর মধ্যে একজন বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন ও বাঁকী রোগীরা হোম আইসুলেশনে রয়েছেন। গত মঙ্গলবার সকালে এজে নূর মাহমুদ জাকির নামে এক রোগী টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন।
উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি এসএম জাকির হোসেন জানান, করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির সৎকার কমিটির সদস্যদের মাধ্যমে স্বাস্থ্য বিধি মেনে গতকাল মঙ্গলবার পৌর কবরস্থানে(মরাগাংঙ্গি) মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888