রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

রংপুরে অনৈতিক কাজে ৪ নারী আটক হলেও মূল হোতা সম্রাট এখনো হাতছাড়া

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৩৯১ ভিউ টাইম
নিয়াজ মোর্শেদ নাইম  স্টাফ রিপোর্টার

রংপুর মহানগরীর গোমস্তা পাড়ায় বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন থেকে সম্রাট নামে এক ব্যক্তি বিভিন্ন স্থান হতে অভাবী ও অসহায় মেয়েদের নিয়ে এসে দেহ ব্যবসা করাতে বাধ্য করে সম্রাটের বাসা পাগলাপীর এলাকায় বলে জানাগেছে। সোমবার দুপুরে রসিক মহানগরীর গোমস্তা পাড়ায় ২৬/১ নং হায়দার আলীর বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৫ জনকে আটক করেছে রংপুর মেট্রোপলিটন কতোয়ালী থানা পুলিশ। তাদের মধ্যে ৪ জন নারী আর ১জন পুরুষ রয়েছে তবে প্রধান সমন্বয়ক আর অনৈতিক ঘটনার মূলহোতা সম্রাট কে আটক করতে পারেনি রংপুর মেট্রোপলিটন পুলিশের কতোয়ালি থানা পুলিশ তবে পুলিশের অভিযান অব্যাহত আছে।
স্থানীয় সূত্রে জানা যায়, হায়দার আলীর বাসায় সম্রাট নামের ওই ব্যক্তি দীর্ঘদিন থেকে ভাড়া থাকে। কিন্তু তাদের বাসায় বিভিন্ন সময় বিভিন্ন ধরনের নারী-পুরুষরা যাতায়াত করে। এতে স্থানীয় ব্যাক্তিদের সন্দেহ হয় ও তারা প্রথমে সে রকম কিছুই মনে করিনি। ইদানিং ওই বাসায় বহিরাগত লোকজনের আসা যাওয়া বেশি হওয়ায় হঠাৎ সন্দেহ বেড়ে যায় এবং আজ তা হাতে নাতে ধরার কারণে প্রমানিত হলো। করোনা ভাইরাস সংক্রমণের পুরো বিশ্ব ও দেশ যখন আতঙ্কে তখন তারা এলাকায় এই অসামাজিক কাজ গুলো করার সাহষ পায় কিভাবে এ বিষয়ে উক্ত এলাকাবাসী এই ঘটনার বিচারের দাবি জানান। এ তথ্য নিশ্চিত করার জন্য রংপুর মেট্রোপলিটন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আমরা সেখানে যাই। অনৈতিক কাজ করার সময় ৫ জন কে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। থানায় মামলা করে তাদেরকে কোটে পাঠানো হয়েছে। একই সাথে এই অনৈতিক কাজের মূল হোতা সম্রাট কে ধরা চেষ্টা চালানো হচ্ছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888