শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ার শান্তাহারে মোটরসাইকেলে ১০০ বোতল ফেন্সিডিল সহ দুইজন গ্রেপ্তার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ২৭৪ ভিউ টাইম

মোঃ বেলাল হোসেন স্টাফ রিপোর্টার:  বগুড়ার আদমদীঘি উপজেলার শান্তাহারে ব্যাগের মধ্যে ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিল বহনকালে দুই মোটর সাইকেল আরোহীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে শান্তাহারের পোঁওতা রেলগেট এলাকায় তাদের গ্রেপ্তার করে শান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া ‘খ’ সার্কেল টিম।

গ্রেপ্তারকৃত দুই জনের নাম সজীব (১৯) ও আব্দুল হাকিম (২০)। এদের মধ্যে সজীব চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার টিকরী দক্ষিণপাড়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে, আর আব্দুল হাকিম একই উপজেলার দড়িচক গ্রামের উমর আলীর ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া ‘খ’ সার্কেলের পরিদর্শক সামসুল আলম জানান, চাঁপাইনবাবগঞ্জ এলাকা থেকে একটি মোটরসাইকেলে বিপুল পরিমান মাদকদ্রব্য বগুড়ার উদ্দেশ্যে আসছে,এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে শান্তাহার পোঁওতা রেলগেট এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম পাহরায় বসে।

সকাল ৯টার দিকে সজীব ও আব্দুল হাকিম নামের দুই বন্ধু টিভিএস-১২৫ সিসি মোটরসাইকেল যোগে ওই স্থান অতিক্রম করার সময় তাদের গতিরোধ করে তল্লাশি চালানো হয়। তল্লাশিতে তাদের ব্যাগে অভিনব কায়দায় রাখা ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ তাদের দুজনকে গ্রেপ্তার করা হয় এবং মোটরসাইকেল টি আটক করা হয়।

এ ব্যাপারে আদমদীঘি থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া ‘খ’ সার্কেলের পরিদর্শক সামসুল আলম।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888