শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

সকল কাজে ব্যবহিত ডেকোরেটার ব্যাবসায়িদের ব্যবসা ধ্বস

  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০
  • ৫১৮ ভিউ টাইম

সকল কাজে ব্যবহিত ডেকোরেটার ব্যাবসায়িদের ব্যবসা ধ্বস, দেনার দায়ে পালিয়ে বেড়াচ্ছে দেখার কেউ
নাই
দেশে মেম্বার থেকে শুরুকরে এমপি মন্ত্রী, হতেগেলে সর্বপ্রথমেয় করতে হয় মিটিং মিছিল, আর এমিটিং মিছিলে প্রয়োজন ডেকোরেটারের সামগ্রী, মাইক, লাইট ষ্টেজ ছামিয়ানা সহ সকল কিছুর।
মহামারি করোনাভাইরাস এর কারনে দেশে সকল কিছু সিমিত আকারে চলমান থাকলেও ডেকোরেটরের ব্যবসা একেবারে বন্ধ হয়ে আছে। লাভের আশায় কেহ নিজস্ব অর্থায়নে অনেকেই বিভিন্ন এনজিও থেকে লক্ষ লক্ষ টাকা অর্থ ঋণ নিয়ে এই দুর্যোগ মুহূর্তে তারা পড়েছে মহাবিপদে,
একেতো ঋণের কিস্তি তারপর দোকান ভাড়া,বিদ্যুত বিল কর্মচারী (মিস্ত্রি) র বেতন এসব নি্য়ে ডেকোরেটর ব্যবসায়ী পড়েছে বিপদে। অনেক ছোটখাটো ডেকোরেটর মহাজন’ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধকরে জীবিকা নির্বাহের জন্য চক্ষুলজ্জা ফেলে তারা রাস্তায় অটো চালাতে বাধ্য হচ্ছে।
সরকারি নিয়ম মেনে আজ সব কিছুই চলমান,ব্যবহার হচ্ছে না ডেকোরেটর সামগ্রী, বিবাহ ঠিকি হচ্ছে গোপনে অনুষ্ঠান ছাড়া, জম্মদিন পালিত হচ্ছে রুমের মধ্যে, মৃত্যু বার্ষিকী পালিত হচ্ছে মসজিদে,। এ ব্যাপারে বগুড়ার দুপচাঁচিয়ার ডেকোরেটর মালিক সমিতির একজন কর্মকর্তা জানান মহামারি করোনাভাইরাস শুরুথেকে সরকার সকলের দিকে সুনজর দিলেও অদ্যবতী ডেকোরেটর ব্যবসায়ীর আর্থিক কোন সহায়তা না পাওয়ায় অনেক কষ্ট দিন কাটাচ্ছে। সরকারের কাছে আর্থিক সহায়তা জন্য আকুল আবেদন জানিয়েছে ডেকোরেটর ব্যবসায়ী।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888