শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

আদমদীঘিতে বেডোর প্রবীণ কর্মসূচির আওতায় ৬ জনকে সম্মাননা প্রদান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৩২৬ ভিউ টাইম

তরিকুল ইসলাম জেন্টু, সান্তাহার থেকে : বগুড়ার আদমদীঘিতে প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় বেডোর সম্মাননা ও বিশেষ সহায়তা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় ছাতিয়ানগ্রামের নিমাইদীঘিগ্রামে প্রবীণ সামাজীক কেন্দ্রে জালাল উদ্দীন শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা শরীফ উদ্দীন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতিয়ানগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক আবু, বেডোর উপ-পরিচালক (প্রোগ্রাম) রোজিনা খানম, মাইক্রোক্রেডিট আতোয়ার হোসেন, প্রবীণ কর্মসূচির প্রোগ্রাম অফিসার আব্দুল আল মুফতি, সাবেক ইউপি সদস্য মমতাজ আলী প্রমূখ।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ প্রবীণ সম্মাননা হিসেবে মুক্তিযোদ্ধ আব্দুল হারেজ চৌধুরী, সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু ও চেয়ারম্যান আব্দুল হক আবুকে এবং শ্রেষ্ঠ সন্তান সম্মাননা পুরস্কার হিসেবে নাছির উদ্দিন, লাভলী বেগম, আনোয়ার হোসেনকে ক্রেস্ট, সম্মাননা সনদ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। এছাড়া এলাকার প্রবীনদের মাঝে ৩৫টি ওয়াকিং স্টিক ও ২টি হুইলচেয়ার প্রদান করা হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888