মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

সারিয়াকান্দিতে চালুয়াবাড়ী ইউনিয়নে বন্যা কবলিত এলাকায় ৪শ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরন।

  • আপডেট টাইম : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ২৫৩ ভিউ টাইম
   পবিত্র কুমার দাস বগুড়া প্রতিনিধি:  বগুড়ার সারিয়াকান্দি উপজেলার চালুয়া বাড়ী ইউনিয়নে বন্যা কবলিত এলাকায় ৪শ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
৩০ জুন, মঙ্গলবার,দুপুর ২ ঘটিকায়   চালুয়াবাড়ী ইউনিয়নের সুজালের পাড়া চরে
চালুয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীর সভাপতিত্বে চাল বিতরণ কালে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সারিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি।
 এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার আব্দুল হালিম, উপজেলা ত্রাণ ও প্রকল্প বাস্তবায়ন অফিসার সারওয়ার আলম,উপজেলা জনস্বাস্থ্য  সহকারী প্রকৌশলী সুলতান মাহমুদ, ট্যাগ অফিসার আব্দুল ওহাব,উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান শাহিনুর বেগম সহ গণমাধ্যম কর্মি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া তার বক্তব্যে বলেন,
সাম্প্রতিক করোনা ভাইরাস মোকাবেলা করতে সবাই কে মাস্ক ব্যাবহার করতে হবে। সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে, উপজেলায় বানভাসি মানুষের জন্য প্রথম ধাপে সাড়ে ১৮ মেঃটন চাল বরাদ্দ দেওয়া হয়েছে। তার মধ্যে চালুয়াবাড়ী ইউনিয়ন পরিষদের বরাদ্দ ৪ মেঃ টন চাল ৪শ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরন কারা হচ্ছে। আগামী দিনে ও ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।তিনি চর এলাকায় বিশুদ্ধ পানির জন্য টিউবওয়েল ও অসস্থায়ী টয়লেটের ব্যাবস্থা করেদেন।
চালুয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী বলেন,ইতিমধ্যে নদী গর্ভে বিলীন হয়ে গেছে বহুলাডা কমিউনিটি ক্লিনিক, আউচারপাড়া প্রাথমিক বিদ্যালয়,ও কাকালিহাতা জামে মসজিদ। এছাড়াও প্রায় ৫ শতাধিক ঘর বাড়ী অন্যত্রে সরিয়ে নেওয়া হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888