শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আফিল উদ্দিন আপেল ভেন্ডার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৪৯১ ভিউ টাইম

মোঃ বাদশা খান, রায়পুরা নরসিংদী প্রতিনিধি
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চাঁন্দের কান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফিল উদ্দিন আপেল ভেন্ডার চাঁন্দের কান্দি ইউনিয়নের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আফিল উদ্দিন আপেল ভেন্ডার বলেন, ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব,সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। পবিত্র ঈদুল আযহা আমি সকলের আনন্দ ও কল্যাণ কামনা করছি এবং পবিত্র ঈদুল আযহা শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করবে বলে আশা প্রকাশ করছি। পবিত্র ঈদুল আযহা মুসলমান ধর্মের একটি অন্যতম স্মরণীয় দিন তবে এবারের ঈদুল আজহার ঈদ একটু ব্যতিক্রম হবে কারণ মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে সারাদেশে দীর্ঘদিন লকডাউন থাকার কারণে মানুষের স্বচ্ছল অবস্থা ভালো না। সেজন্য এবারের ঈদ আনন্দ থেকে কষ্টের কারণ বেশি।

তবে আমি আমার ব্যক্তিগতভাবে সকল বিত্তবান দের প্রতি অনুরোধ করবো আপনারা এই মহাদুর্যোগ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে যে যতটুকু সম্ভব গরিব-দুঃখী এবং সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানাবো। পশু কুরবানির বর্জ্য ময়লা যেখানে-সেখানে ফেলে আসবেন না কারন যেহুতু প্রতিদিন বৃষ্টি হচ্ছে বর্জ্য ময়লা বৃষ্টির পানিতে মিশে গেলে যেকোনো রোগ বালাই সাধারণ মানুষের মাঝে হতে পারে সেজন্য একটি গর্ত করে গর্তের ভিতর ময়লা ফেলে একটু কষ্ট করে উপরে মাটি চাপা দিয়ে দিবেন। সর্বশেষ সকলের মঙ্গল কামনা করে সকলকে অগ্রিম ঈদ মোবারক ও পবিত্র ঈদের শুভেচ্ছা জানাচ্ছি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888