শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বোয়ালমারীতে আধিপত্য বিস্তার নিয়ে হামলা বাড়িঘর ভাংচুর লুটপাট

  • আপডেট টাইম : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৩৬১ ভিউ টাইম
 হাসান মাহমুদ মিলু, বোয়ালমারী প্রতিনিধি :
ফরিদপুরের বোয়ালমারীতে আধিপত্য বিস্তার নিয়ে বাড়ি ভাংচুর, লুটপাটের ঘটনা ঘটেছে। বর্তমানে এলাকাটি পুরুষশূন্য রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ হামলার সাথে সন্দেহে আক্কাস নামে ব্যক্তিকে আটক করেছে।
জানা যায়, উপজেলার গুনবহা ইউনিয়নের হরিহরনগর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে ৫ আগস্ট বুধবার ভোর তিনটা থেকে তিন দফা হামলায় ১৮টি বসতঘর, টিভি, ফ্রিজ, আসবাবপত্র ভাংচুর করা হয়েছে। লুটপাট করা হয়েছে নগদ পাঁচ লক্ষ টাকা ও শতাধিক কবুতর।
ক্ষতিগ্রস্ত বাকিয়ার মোল্যার স্ত্রী সালমা বেগম জানান, বুধবার ভোর তিনটার দিকে স্থানীয় আক্কাস মোল্যা, গুনবহা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও ওয়ার্ড আ’লীগের সভাপতি সাহেব মোল্যা এবং বর্তমান মেম্বার মঞ্জুর হোসেনের নের্তৃত্বে তিনটি গ্রুপ এই ভাংচুর ও লুটপাটের নেতৃত্ব দেয়। ভাংচুরে অংশগ্রহণ করে আতহার মোল্যার ছেলে আশিক ও অমিত, বজলু মোল্যার ছেলে মুকুল, আইয়ুব ও সাহেদ, হান্নান মোল্যার ছেলে আল আমিনসহ ২০/২৫ জনের একটি দল। তিনি বলেন, আমার এক লক্ষ টাকা ও কানের দুল নিয়ে গেছে।
সরেজমিন পরিদর্শনে দেখা গেছে, মানোয়ার মোল্যা, ফটিক মোল্যা, বিপ্লব মোল্যা, বক্কার মোল্যা, ইকবাল মোল্যা, রাহেন মোল্যা, নিহার বেগম, সেকেণ্ডার খাঁ, বাদশা মোল্যা, সরোয়ার শেখ, মিটুল মোল্যা, আকিদুল খাঁ, ওবায়দুর খাঁ, জাকির মোল্যাসহ ১৮ জনের বসতঘর ভাংচুর করা হয়েছে।
ক্ষতিগ্রস্ত বক্কার মোল্যার স্ত্রী মিনু বেগম জানান, তার ৫০ হাজার টাকা, টিভি ও ৮০ টি কবুতর নিয়ে গেছে লুটপাটকারীরা।
জাকির মোল্যার স্ত্রী জেসমিন কান্নাজড়িত কন্ঠে সাংবাদিকদের জানান, তার স্বামীর কিডনির অপারেশনের জন্য বুধবার সকালে ঢাকায় যাওয়ার কথা ছিল। এজন্য চারটি গরু বিক্রির দুই লক্ষ ৫০ হাজার টাকা ঘরে ছিল। হামলাকারী আশিক, অমিত, মুকুল, মনিররা সব টাকা লুট করে নিয়ে গেছে।
ভাংচুরের কথা স্বীকার করে সাহেব মোল্যা জানান, প্রতিপক্ষের লোকজন হামলা করতে আসলে এই ভাংচুরের ঘটনা ঘটে।
এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান বলেন, ঘটনা জানার সাথে সাথেই পুলিশ ফোর্স পাঠিয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, গত ২৮ মে এই সাহেব মোল্যা ও মঞ্জুর হোসেনের নের্তৃত্বে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ রয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888