শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ঠাকুরগাঁওয়ে ৩৩ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার – ২

  • আপডেট টাইম : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৩০৫ ভিউ টাইম
মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,চেক জালিয়তি করে আইএফআইসি ব্যাংক ঢাকার শান্তিনগর শাখার এক গ্রাহকের ৩৩ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার কুজি শহর গ্রামের প্রবাসী হাবিবুর রহমানের স্ত্রী ইতি আকতার জনতা ব্যাংকের  রুহিয়া শাখার একজন গ্রাহক। ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় চাঁদপুর জেলার সিলংদিয়া গ্রামের আব্দুর রশিদ মিজির ছেলে রাসেল মিজির (৩০) সাথে। তারা চেক জালিয়াতি করে জনতা ব্যাংকের রুহিয়া শাখা থেকে ৩৩ লাখ টাকা তুলে নেয়। পরে আইএফআইসি ব্যাংক শান্তিনগর শাখার গ্রাহক তাহমিনা জাফর বিষয়টি টের পেয়ে ব্যাংক কর্তৃপক্ষকে লিখিতভাবে জানান। এরপর জনতা ব্যাংক রুহিয়া শাখার ব্যবস্থাপক সুবাস চন্দ্র রায় বাদী হয়ে গ্রাহক ইতি আকতার সহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে রুহিয়া থানায় একটি মামলা দায়ের করেন।
মামলায় গ্রেফতার এড়াতে ইতি আকতার দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ান। শেষে গত ১৯ জুলাই ঠাকুরগাঁও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে আদালত তাকে কারাগারে পাঠায়। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর থানার কর্তৃপক্ষ সহযোগিতায় রাসেল মিজিকে গ্রেফতার করা হয়। ২২ আগস্ট তাকে এই মামলায় গ্রেফতার দেখিয়ে রুহিয়া থানায় নিয়ে আসা হয়। আদালতের কাছে ২ দিনের রিমান্ড চাইলে তা মঞ্জুর করে। রিমান্ড শেষে  বৃহস্পতিবার (২৭ আগস্ট) আসামি রাসেল মিজিকে আদালতে হাজির করা হলে তিনি ১৬৪ ধারায় জবানবন্দি দেন। পরে আসামি রাসেল মিজি ও ইতি আকতারকে জেল হাজতে পাঠানো হয়। রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় জানান, জনতা ব্যাংক রুহিয়া শাখা থেকে চেক জালিয়াতির মাধ্যমে ৩২ লাখ ৭৭ হাজার টাকা আত্মসাতের মামলার রহস্য বের করা সম্ভব হয়েছে। ঢাকা শান্তিনগর শাখার আইএফআইসি ব্যাংকের কর্মকর্তার সহায়তায় একটি প্রতারক চক্র ওই টাকা হাতিয়ে নেয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888