শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ঠাকুরগাঁওয়ে বীর মুক্তিযুদ্ধ চাচা কে পিতা বানিয়ে নিজের মাকে দিয়ে ভাতা উত্তোলন করেন । ঐ অপরাধে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত ।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ২৬৬ ভিউ টাইম
মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালত
১ নভেম্বর রবিবার ঠাকুরগাঁও জেলা নির্বাচন কার্যালয়ে নিজের ভাইদের ভুয়া তথ্য দিয়ে জাতীয় পরিচয়পত্র সংশোধনের সময় ঠাকুরগাঁও জেলা নির্বাচন অফিসার কর্তৃক আটক করা হয় ঠাকুরগাঁও জেলার  সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের উত্তর বটিনার জগেন্দ্র নাথ বর্মণ(৩৩) পিতা ধনি চরণ বর্মণ, তিনি নিজেও সুকৌশলে নিজের চাচা মুক্তিযোদ্ধা ধীরেন্দ্র নাথ বর্মণকে পিতা হিসেবে দেখিয়ে জাতীয় পরিচয় পত্র করে নিজের মাকে দিয়ে মুক্তিযোদ্ধা ভাতা উত্তোলন করেন । ১ নভেম্বর রবিবার তার ছোট ভাইদের জাতীয় পরিচয় পত্র সংশোধনের সময় নির্বাচন কার্যালয়ের তদন্তে তার অপকর্ম উদঘাটিত হয়। এ সময় ঠাকুরগাঁও  জেলা নির্বাচন অফিসার বিষয়টি ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন কে জানালে তিনি তাৎক্ষণিকভাবে সেখানে সদর থানার পুলিশ ফোর্স সহ উপস্থিত হয়ে যে বিষয়সমূহ উদঘাটন করেন তা হলো আটককৃত ব্যাক্তি সরকারি নির্দেশনা অমান্য করে মিথ্যা তথ্য উপস্থাপন করে নিজের পিতা না হয়েও মুক্তিযোদ্ধা চাচাকে পিতা বানিয়ে জাতীয় পরিচয় পত্র সংশোধন করেছেন এবং মুক্তিযোদ্ধা ভাতা ভোগ করেছেন।,তাই তিনি তার ভাইদের জাতীয় পরিচয় পত্র সংশোধনের সময়  ১ নভেম্বর  রবিবার হাতেনাতে ধরা পড়ায় তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত ।  নির্বাচন কার্যালয়ের রিপোর্ট অনুযায়ী তার পরিবারের মুক্তিযোদ্ধা ভাতার বিষয়ে পরবর্তী ব্যাবস্থা গ্রহনের নির্দেশ প্রদান করেন।  জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888