শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ার আদমদীঘিতে স্ত্রী তালাক দেয়ায় স্বামীর আত্মহত্যা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৩৭৩ ভিউ টাইম

স্টাফ রিপোর্টার বেলাল হোসেন : বগুড়ার আদমদীঘিতে স্ত্রীর দেয়া তালাকনামা হাতে পেয়ে স্বামী আবদুস সবুর তালুকদার (৪২) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে। রবিবার বেলা ১১টায় উপজেলার শালগ্রামে নিজ শয়ন ঘরের তালার তীতের সাথে দড়ি দিয়ে তিনি আত্মহত্যা করেন।

সবুর ওই গ্রামের ইসমাইল তালুকদারের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, আবদুস সবুর তালুকদার প্রবাস থেকে ফিরে আসার পর থেকে স্ত্রীর সাথে পারিবারিক কলহের সৃষ্টি হয়। একপর্যায়ে গত ৫ মাস আগে তার স্ত্রী রোজ বেগম তাকে এবং তিন সন্তানকে রেখে অন্যত্র বিয়ে করেন।

এরপর গত ৪-৫দিন আগে সবুরকে দেয়া তালাকনামা পাঠিয়ে দেয়। তালাকনামা হাতে পেয়ে স্ত্রী ওপর অভিমান করে রবিবার বেলা ১১টায় নিজ শয়ন ঘরের তালার তীতের সাথে দড়ি দিয়ে সবুর আত্মহত্যা করেন। খবর পেয়ে আদমদীঘি সার্কেলের সহকারি পুলিশ সুপার কেএইচএম এরশাদ খান ও থানার ওসি জালাল উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ওই ব্যাক্তি স্ত্রীর ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888