শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বিয়ের ৬ মাস না যেতেই গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৯৩ ভিউ টাইম

পবিত্র কুমার দাস /বার্তা সম্পাদক নিউজ ডেস্ক : যশোরের মণিরামপুরে সানজিদা আক্তার লিমা (১৬) নামের নববধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (১৯ জুলাই) গৃহবধূর বাবা মামলা করেছেন।

ঘটনার পর থেকে স্বামী ফারুক হোসেনসহ তার পরিবারের সদস্যরা পালিয়ে গেছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, সানজিদা আক্তার লিমার সঙ্গে ছয় মাস আগে বিয়ে হয় প্রতিবেশী চা বিক্রেতা মনছুর আলীর ছেলে ফারুক হোসেনের। রোববার রাত আটটার দিকে পারিবারিক কলহের জের ধরে ফারুক হোসেন স্ত্রী সানজিদাকে শ্বাসরোধ করে হত্যা করেন। ঘটনার পর সানজিদার মরদেহ ফেলে স্বামী ফারুকসহ পরিবারের অন্যান্য সদস্যরা পালিয়ে যান। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

এদিকে সানজিদার বাবা বাবুল হোসেন বাবু চারজনকে আসামি করে মণিরামপুর থানায় মামলা করেছেন। মামলায় স্বামী ফারুক হোসেন, শ্বশুর মুনছুর আলী, চাচা শ্বশুর আনছার আলী ও শাশুড়ি রোজিনাকে আসামি করা হয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মনিরুজ্জামান মনি বলেন, ‘সানজিদা নামে এক গৃহবধূর মৃত্যু খবর পেয়েছি।’

এ ব্যাপারে মণিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, ‘এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি।’vorersokal.com

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888