সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ার জলেশ্বরীতলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক ছুরিকাহত বগুড়ায় বাসের ড্রাইভারকে কুপিয়ে হত্যা চিরঞ্জীব বঙ্গবন্ধু’ আল-রাজী জুয়েল এর সম্পাদিত আগস্ট মাসের বিশেষ বুলেটিন প্রকাশনা । বগুড়ায় নারীর নগ্ন ভিডিও ধারন করে ব্লাকমেইল : প্রতারক আটক বেনাপোলে বসত ভিটার জমি জোর পূর্বক দখলের চেষ্ঠায় সন্ত্রাসী হামলার বিচার দাবীতে সংবাদ সম্মেলন নাটোরে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা গাবতলীতে ভাসমান লাশ উদ্ধার বগুড়ায় ডিবির অভিযানে ২৮৫ পিচ ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হরিপুরে সীমান্তবর্তী নাগর নদীতে ডুবে দুই নারীর মৃত্যু নাটোরে বাল্যবিবাহ বিরোধী উঠান বৈঠক অনুষ্ঠিত

চাদাঁবাজী ও হত্যাচেষ্টা মামলায় বগুড়ায় ৭ জনের নামে গ্রফতারি পরোয়ানা

  • আপডেট টাইম : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৪৩ ভিউ টাইম

মিলন হোসেন / স্টাফ রিপোর্টার :
বগুড়া চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত হত্যা চেষ্টা ও চাদাঁবাজী মামলায় সাত জনের বিরুদ্ধে গ্রফতারী পরোয়ানা জারি করেছে। গত বৃহস্পতিবার (১৫ ই জুলাই) বগুড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এর বিচারক নিষ্কৃতি হাগিদক এ নির্দেশ দেন।
গ্রেফতারী পরোয়ানা জারিকৃত আসামিরা হলেন,
১। মোঃ আল আমিন (৪৫),
২। মোছাঃ জেসমিন আক্তার (২৮),
৩। মোঃ হারুনর রশীদ (৫২),
৪। মোঃ আপেল হোসেন (৩৫), ৫। মোঃ মাশকুরুল (৩৫),
৬। মোঃ মাসুম (৩০),
৭। মোঃ মোকসেদ আলী (৩২)

উল্লেখ্য, বিগত ২৭ জুন (রবিবার) চাঁদা না দেয়ায় কারনে বগুড়ার শিবগঞ্জ উপজেলাধীন বুড়িগঞ্জে মোঃ ফজলুর রহমান নামে এক যুবককে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয় আসামিরা।

ভুক্তভোগী (ফজলুর রহমান) ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৭ এপ্রিল (রবিবার) সন্ধ্যায় পাওনা টাকা নেওয়ার জন্য ২নং আসামি জেসমিন আক্তার ফজলুর রহমানকে ফোন করে তার বাড়িতে যেতে বলেন। অতঃপর ভিক্টিম ফজলুর রহমান তার বাড়ির সামনে যেতেই বাকি আসামিরা ফজলুর রহমানের হাত-পা বেঁধে বাড়ির ভিতরে নিয়ে যায়। ভিক্টিম ফজলুর রহমানকে পাওনা টাকা না দিয়ে আটকে রাখে এবং উল্টো ১০,০০০০০/-( ১০ লক্ষ্য) টাকা তার কাছে থেকে চাঁদা দাবি করে।

ভুক্তভোগী (ফজলুর রহমান) চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তখন আসামিরা তাকে পিটিয়ে জখম করে ও তার ডান পা ভেঙ্গে ফেলে। অতঃপর ৯৯৯ নং এ ফোন করলে পুলিশ আসার খবরে আসামিরা সাদা কাগজে জোরপূর্বক স্বাক্ষর নিয়ে সেখান থেকে পালিয়ে যায়।

তারপর পুলিশ এসে আহত ফজলুর রহমানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এবং এলাকাবাসীর সহযোগিতায় তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

উক্ত ঘটনায় ফজলুর রহমানের বড় ভাই বাদী হয়ে বগুড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চাঁদাবাজি ও হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888