সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ার জলেশ্বরীতলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক ছুরিকাহত বগুড়ায় বাসের ড্রাইভারকে কুপিয়ে হত্যা চিরঞ্জীব বঙ্গবন্ধু’ আল-রাজী জুয়েল এর সম্পাদিত আগস্ট মাসের বিশেষ বুলেটিন প্রকাশনা । বগুড়ায় নারীর নগ্ন ভিডিও ধারন করে ব্লাকমেইল : প্রতারক আটক বেনাপোলে বসত ভিটার জমি জোর পূর্বক দখলের চেষ্ঠায় সন্ত্রাসী হামলার বিচার দাবীতে সংবাদ সম্মেলন নাটোরে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা গাবতলীতে ভাসমান লাশ উদ্ধার বগুড়ায় ডিবির অভিযানে ২৮৫ পিচ ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হরিপুরে সীমান্তবর্তী নাগর নদীতে ডুবে দুই নারীর মৃত্যু নাটোরে বাল্যবিবাহ বিরোধী উঠান বৈঠক অনুষ্ঠিত

বগুড়ায় শারীরিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ – ধর্ষক গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৯ ভিউ টাইম

মিলন হোসেন /স্টাফ রিপোর্টার :
বগুড়ার জেলার শাজাহানপুরে শারীরিক ও মানসিক প্রতিবন্ধী এক শিশুকে (১২) ধর্ষণের অভিযোগে এক ভ্যানচালককে গ্রেফতার করেছে শাজাহানপুর থানা পুলিশ। গত শনিবার (২৪ জুলাই) রাত ১০টার দিকে ধর্ষকের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, বগুড়ার শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের শাবরুল উত্তরপাড়ার মৃত ইসমাইল হোসেন প্রামানিকের ছেলে আজিজুল হক ওরফে তোতা মিয়া (৫৫)। তিনি পেশায় ভ্যানচালক।
জানা গেছে, গত শনিবার (২৪ জুলাই) রাত ১০টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় শাজাহানপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।
শিশুটির মা জানান, তার স্বামী খেঁজুর গাছ পরিষ্কার করে অভাবের সংসারের খরচ চালান। তাদের এক ছেলে ও দুই মেয়ে। বড় ছেলে ও মেয়েকে বিয়ে দেওয়া হয়েছে। ১২ বছর বয়সী প্রতিবন্ধী ছোট মেয়েকে নিয়ে তাদের অভাবী সংসার। ঈদের দাওয়াতে বড় মেয়ে তার বাড়িতে বেড়াতে এসেছে।
গত শনিবার দুপুরে বড় মেয়ে তার ছোট প্রতিবন্ধী বোনকে প্রতিবেশী তোতা মিয়ার বাড়ি থেকে আম ধুয়ে আনতে বলে। প্রতিবন্ধী শিশুটি তোতা মিয়ার বাড়ির টিউবওয়েলে আম ধুতে গেলে তোতা মিয়া পেছন দিক থেকে জড়িয়ে ধরে এবং জোর করে ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে এবং ভয়ভীতি দেখিয়ে কাউকে বলতে নিষেধ করে।
মেয়ের কান্না শুনে প্রতিবেশী এক মহিলা এসে বিষয়টি জানালে তোতা মিয়ার বাড়িতে গিয়ে মেয়েকে উদ্ধার করা হয়। পরে থানা পুলিশকে এসে বিষয়টি জানান।
এ বিষয়ে শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, মামলা দায়ের হয়েছে। প্রাথমিক তদন্তে ধর্ষণের আলামত পাওয়া গেছে। তবে নিশ্চিত হওয়ার জন্য শিশুটির ডাক্তারী পরীক্ষা করা হবে। গ্রেপ্তারকৃত আসামিকে আজ রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888