শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় জনসম্মুখে কুপিয়ে হত্যার ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী বাবু গ্রেফতার।

  • আপডেট টাইম : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ২৬৯ ভিউ টাইম

মিলন হোসেন / স্টাফ রিপোর্টার  :
বগুড়া শহরের কানছগাড়ি এলাকায় তুচ্ছ ঘটনায় জনসম্মুখে সুমন নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মামলার মূল রহস্য উদঘাটন করেছে বগুড়ার পুলিশ। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে বাবু (২৭) নামে এক সন্ত্রাসীকে। গ্রেফতারকৃত বাবু গাবতলী উপজেলার সোনারায় গ্রামের আব্দুস সামাদ এর পুত্র।
বাবু কানছগাড়ী এলাকার মাসুম ঠিকাদারের বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। 
আজ সোমবার বেলা সাড়ে ১১ টায় বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম সেবা তাঁর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন এ তথ্য নিশ্চিত করেন।
তিনি সাংবাদিক দের জানান, গত ২৯ সেপ্টেম্বর রাত ১০ টায় ভিকটিম খায়রুল ইসলাম সুমন কানছগাড়ী ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারের পূর্ব পাশ্বে পাকা রাস্তার উপর প্রাইভেট কার থামিয়ে আড্ডা দিচ্ছিল। এ সময় তুচ্ছ ঘটনা নিয়ে আসামী বাবুর সাথে তর্ক বির্তক হয়। তখন ভিকটিম সুমন তার গাড়িতে উঠে বসলে বাবু ও তার সহযোগীরা প্রাইভেট কারের গ্লাস ভেঙে সুমনকে বের করে এনে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। সুমন প্রাণ বাঁচাতে পাশ্ববর্তী বি এইচ ফার্মেসীতে গিয়ে আশ্রয় নিলে সন্ত্রাসীরা সেখানে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে হাত ও পায়ে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর সুমনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে রক্তক্ষরণে সে মারা যায়। এই ঘটনায় গ্রেফতারকৃত আসামী বাবুকে আদালতে হাজির করা হলে সে (ফৌঃকাঃ বি) ১৬৪ ধারায় ঘটনার বর্ননা দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে পুলিশ সুপার জানিয়েছেন। পুলিশ সুপার আরো জানান, এ ঘটনার সাথে জড়িত অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888