শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

গোবিন্দগঞ্জে বাসের ধাক্কায় সাত সকালে প্রানহারালো ৫জন আহত ৩।

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ১৯১ ভিউ টাইম

গোবিন্দগঞ্জে বাসের ধাক্কায় সাত সকালে প্রানহারালো ৫জন আহত ৩।
পলাশ চন্দ্র দাস / স্টাপ রিপোর্টার :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দূর্ঘনায় বাসের ধাক্কায় পাঁচ জন নিহত ও তিন জন গুরুতর আহত হয়েছে। ১৯ নভেম্বর সকাল আনুমানিক ৬ ঘটিকার সময় এ দূর্ঘনাটি ঘটে। প্রত্যাক্ষদর্শী ও উৎসুক জনতা জানায়, ঢাকা থেকে রংপুরের উদ্দেশে ছেড়ে আসা হানিফ পরিবহন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি অটো- রিক্সাকে চাপাদেয় ফলে ঘটনা স্থলেই তিন জন নিহত ও পাঁচ জন আহত হয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফার্য়ার স্টেশনের স্টেশন অফিসার আরিফ আনোয়ার ঘটনা স্থলে পৌছে আহত পাঁচ জন কে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিলে কর্তব্যরত ডাক্তার আরো দুইজনকে মৃত্যু ঘোষনা করেন। গরুতর আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা শেষে খোকন পিতা দুলাল চন্দ্র গ্রাম বর্ধনকুটিকে বগুড়া (শহীদ জিয়া মেডিকেল ) রিফাট করা হয়েছে। নিহত পাঁচজন হলেন গোবিন্দগঞ্জ থানার পৌর সভার মধ্যপাড়ার সুজন-(৩০) পিতা সন্তস,রাখালবুরুজ ইউনিয়নের মাদারদহ গ্রামের রিপন(৩৩) পিতা আব্দুল বাকী, টুকু আমিন (৬৫),সোহাগ(২২), আশরাফ(৬০)।

বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খায়রুল ইসলাম। তিনি বলেন ঘাতক বাসটিকে আটক করেছি তবে বাসের চালক পালাতক রয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888