শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় পূর্ব শক্রতার জেরে সুইট এর বাড়ীতে আগুণ, মামলা দায়েরের প্রস্তুতি।

  • আপডেট টাইম : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ২৫১ ভিউ টাইম

বগুড়া সদরের গোকুল ইউনিয়নের একজন চেয়ারম্যান প্রার্থীর ছোট ভাই এর বাড়ীতে আগুন, অল্পের জন্য বেঁচে গেল অনেক বাড়ীঘর, সম্পদ, নারী ও শিশু, মামলা দায়েরের প্রস্তুতি।

সরে জমিনে জানা গেছে,রবিবার দুপুর অনুমান ১ টায় সদরের গোকুল ইউনিয়নের গোকুল সরকারপাড়া গ্রামের মৃত ময়েন সরকারের পুত্র স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাওছার আলী খোকনের ছোট ভাই নুর আলম সুইটের বাড়ীর রান্না ঘরের পশ্চিম জ্বানালা দিয়ে পূর্বশক্রতার জেরে কে বা কারা পেট্রোল দিয়ে আগুণ দেয়। বাড়ীর মহিলারা তৎক্ষণাৎ টের পেয়ে আগুন নিভাতে সক্ষম হয়। রান্না ঘরের গ্যাসের বোতল ও চুলা ছিল। অল্পের জন্য আশেপাশের বাড়ীঘর রক্ষা পায়। এব্যাপারে খোকন জানান আমি চেয়ারম্যান প্রার্থী ছিলাম তাই কে বা কারা শক্রতা করে আমাদের পরিবারের বড় ধরনের ক্ষতি করার জন্য এ ধরনের ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে আমরা মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছি। তদন্ত করলেই এর প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

নুরনবী রহমান নিজস্ব প্রতিবেদক।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888