শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

শিক্ষার্থীদের সঠিক শিক্ষা গ্রহণ করে দেশ গড়ায় অংশ নিতে হবে-এসপি সুদীপ কুমার চক্রবর্ত্তী

  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ১৭৩ ভিউ টাইম

পবিত্র কুমার দাস/ বার্তা সম্পাদক: সোমবার দুপুরে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম। পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে অত্র শিক্ষা প্রতিষ্ঠানে ১৮জন এতিম শিক্ষার্থী ও ১৭ জন কর্মচারীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম বলেন, শিক্ষার্থীদের সঠিক শিক্ষা গ্রহন করে দেশ গড়ায় অংশ নিতে হবে। আমরা সকলে মিলে এখন আমাদের প্রিয় মাতৃভূমির সুবর্ণজয়ন্তী উদযাপন করছি। আমাদের সকলকে এদেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও বিজয়ের মান অক্ষুন্ন রাখতে একহয়ে থাকতে হবে। যাতে পরাজিত শক্তিরা মাথা উঁচু করে দাঁড়াতে না পারে। স্বাধীন বাংলাদেশ এখন বিশে^র বুকে উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক মুক্তির দিকে এগিয়ে যাচ্ছে আমাদের দেশ। এই বিদ্যালয়ের এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র তুলে দেয়া হচ্ছে। সমাজের সকল বিত্তবানদের এতিম, দুস্থ, অসহায়দের পাশে দাঁড়ানো দরকার। যাতে করে শীতের কষ্ঠ আমরা সকলে ভাগ করে নিয়ে দেশ ও সমাজের জন্য কিছু করতে পারি।

শীতবস্ত্র বিতরণকালে আরও উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক ইয়াসমীন সুলতানা, কলেজ শাখা শিক্ষক প্রতিনিধি শহিদুল ইসলাম, স্কুল শাখার শিক্ষক প্রতিনিধি আনজুয়ারা খাতুন, রাহাতারা বেগম, আব্দুর রহমান, মাহমুদুল হাসান মামুন, সোনার উদ্দিন, আল আমিন, এনামুল জাহিদ তিতাস, মাসুকুর রহমান সুরুজ প্রমুখ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888