শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় পাঁচদিন পর করোনায় একজনের মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ২০০ ভিউ টাইম

পবিত্র কুমার দাস/বার্তা সম্পাদক: পাঁচদিন পর বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে সিরাজুল হক(৬৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। রোববার  রাতে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি বগুড়া সদরের বাসিন্দা।

এর আগে সর্বশেষ জেলায় গত ৪ জানুয়ারী বগুড়া সদরের রাশেদা বেগম(৮১) নামে এক ব্যক্তি করোনায় মারা গিয়েছিলেন। এই নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৬৮৮জনে দাঁড়ালো।

সোমবার বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যান ডেস্ক থেকে অনলাইন পেজে এসব তথ্য তুলে ধরা হয়েছে। তথ্যানুযায়ী বগুড়ায় গেল ২৪ ঘন্টায় নতুন করে ৪জনের করোনা শনাক্ত হয়েছে। ৭০টি নমুনা পরীক্ষা করে এই ফলাফল পাওয়া গেছে। আক্রান্তের হার ৫ দশমিক ৫৫শতাংশ। তবে একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ৩জন। জেলায় এ পর্যন্ত ১ লাখ ২৯ হাজার ৮৭০টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২১ হাজার ৮৫২জন এরমধ্য সুস্থ হয়েছেন ২১ হাজার ১৬৭জন। এছাড়া বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে জেলার করোনা বিশেষায়িত ৩টি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৩২জন। এর মধ্যে শজিমেক হাসপাতালে ১৮জন, মোহাম্মাদ আলী হাসপাতালে ১১জন এবং টিএমএসএস হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৩জন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888