সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় গাবতলীর চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক গোল্লা সড়ক দুর্ঘটনায় নিহত।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ২০৮ ভিউ টাইম

মিলন হোসেন / স্টাফ রিপোর্টার :

বগুড়া জেলার গাবতলী উপজেলার সুখানপুকুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক গোল্লা নির্বাচনী এলাকায় গণসংযোগ করে তার নির্বাচনী অফিসে ফেরার পথে তিনি সড়ক দুর্ঘটনায় নিহত হন।

আগামী ৩১ জানুয়ারি সোমবার বগুড়ার গাবতলীতে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। ১২ নং সুখানপুকুর ইউপি নির্বাচনে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী টেলিফোন মার্কা নিয়ে প্রার্থী ছিলেন নিহত আশরাফুল হক গোল্লা। আজ ২৬ জানুয়ারি বুধবার তিনি তার নির্বাচনী এলাকায় গণসংযোগ করেন।  গণসংযোগ শেষে নির্বাচনী কর্মী অফিসে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক গোল্লা নিহত হন। তার এই আকস্মিক মৃত্যুতে গাবতলী বিএনপিসহ সুখানপুকুর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বগুড়া জেলার গাবতলী মডেল থানার ওসি মোঃ জিয়া লতিফুল চেয়ারম্যান প্রার্থীর নিহতের।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888