রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মোহনপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

  • আপডেট টাইম : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৫৮ ভিউ টাইম

কামরুল হাসান, মোহনপুরঃ রাজশাহীর মোহনপুর উপজেলায় ২১ ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে রাত ১২:০১ মিনিটে মোহনপুর কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে ।

অমর একুশে উপলক্ষে ভাষা শহীদের স্বরনে মাননীয় এমপি আয়েন উদ্দিনের পক্ষ থেকে ,উপজেলা প্রশাসন, বাংলাদেশ পুলিশ মোহনপুর, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, বিএনপি ও অঙ্গ সংগঠন, মোহনপুর কেন্দ্রীয় প্রেস ক্লাব, দলীল লেখক সমিতি সহ বিভিন্ন এন জি ও, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এই সময় উপস্থিত ছিলে উপজেলা পরিষদের চেয়ারম্যান এড আব্দুস সালাম, উপজেলা নির্বাহী অফিসার, সানওয়ার হোসেন, অফিসার ইনচার্জ ওসি তৌহিদুর ইসলাম, অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ প্রমুখ ।

সূর্যোদয়ের সাথে সাথে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে অর্ধনমিত ভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বেলা ১১ টার সময় শহীদের স্বরনে আলোচনা সভা উপজেলা হল রুম অনুষ্ঠিত হয় ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888