রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বেনাপোলে মাদক সম্রাট বাদশার ছেলে ইয়ামিন সোনার বার ও হুন্ডির টাকা সহ আটক

  • আপডেট টাইম : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১৬০ ভিউ টাইম
বেনাপোলে মাদক সম্রাট বাদশার ছেলে ইয়ামিন সোনার বার ও হুন্ডির টাকা সহ আটক
বেনাপোলে মাদক সম্রাট বাদশার ছেলে ইয়ামিন সোনার বার ও হুন্ডির টাকা সহ আটক

যশোর প্রতিনিধি :: যশোরের বেনাপোল পোর্ট থানাধীন আমড়াখালি বিজিবি চেকপোস্টের সামনে থেকে ০.২৩৪ গ্রাম ওজনের ২টি সোনার বার, ১২ লাখ ৫৫ হাজার টাকা, একটি মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোনসহ এক স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি ) সদস্যরা।

আটককৃত আসামি- মোঃ ইয়ামিন হোসেন (২৫) সে বেনাপোল পোর্ট থানাধীন দূর্গাপুর গ্রামের মোস্ট ওয়ান্টেড মাদক সম্রাট মোঃ বাদশাহ মল্লিক এর ছেলে।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি ) এর অধিনায়ক জানান, স্বর্ণ, মাদক, ডলার, রুপি, হুন্ডি ও চোরাচালান মালামাল আটকের নিমিত্তে আমড়াখালী চেকপোস্টে প্রতিনিয়ত বিশেষ তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। এরই অংশ হিসেবে আজ সোমবার ( ৩০ অক্টোবর ) বিকাল ৪টার দিকে একজন মোটরসাইকেল আরোহীকে তল্লাশির সময়, তার আচরণ সন্দেহজনক মনে হলে, বিজিবি সদস্যরা তাকে ও তার ব্যবহৃত মোটরসাইকেল তল্লাশি করা হয়।

পরবর্তীতে তল্লাশীর এক পর্যায়ে উক্ত লোকের মোটরসাইকেলের সিটের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ০২ টি স্বর্ণের বার, ০২ টি মোবাইল এবং বাংলাদেশী ১২,৫৫,০০০/- টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বার ২ টি’র সর্বমোট ওজন ০.২৩৪ গ্রাম যার বর্তমান মূল্য ২৩ লক্ষ ৪০ হাজার টাকা।

জব্দকৃত স্বর্ণের বার, বাংলাদেশী নগদ টাকা, মোবাইল এবং মোটরসাইকেলসহ সর্বমোট সিজার মূল্য ৩৭,১৬,০০০/- ( সাঁয়ত্রিশ লক্ষ ষোল হাজার ) টাকা।

আটককৃত আসামী ও জব্দকৃত স্বর্ণ, বাংলাদেশী নগদ টাকা ও মোটরসাইকেল মামলা দায়ের এর মাধ্যমে মোটরসাইকেলসহ আসামীকে বেনাপোল পোর্ট থানায় সোপার্দ করা হয়েছে।

 

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888