সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জের সদর ও রায়গঞ্জ এবং এনায়েতপুরে  র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবা,ফেন্সিডিল ও দেশীয় চোলাই মদ সহ ০৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার শিবগঞ্জ পৌরবাসীর অধিকার রক্ষা ও উন্নয়ন করার অঙ্গীকার—- সিরাজুল ইসলাম দুপচাঁচিয়ার চৌমুহানীতে একটি বসত বাড়িতে আগুন দুপচাঁচিয়া পৌরসভার সাবেক মেয়র বেলালের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলার তথ্য ফাঁস মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা প্রতিবাদে বগুড়ার শেরপুরে মানব বন্ধন বোয়ালমারী পৌর নির্বাচন: প্রচারে এগিয়ে আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থী কৌশলে হাটছে বিএনপি ঠাকুরগাঁওয়ে বিলুপ্তির পথে শিলপাটা  বগুড়া র‌্যাবের অভিযানে ৯৭ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার দুপচাঁচিয়ার জেলা পরিষদের সদস্য ও আ’লীগ নেতা আবু সাঈদ ফকির ইয়াবা সহ গ্রেফতার তালোড়া পৌরসভায় স্বেচ্ছাচারিতা ও অনিয়মতান্ত্রিক ভাবে অফিস সহকারী নিয়োগের অভিযোগ

লজ্জাজনক হারের পর পদত্যাগ করছেন রাহুল গান্ধী!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯
  • ৬৪৮ ভিউ টাইম
Indian National Congress Party president Rahul Gandhi looks on during a press conference, in New Delhi on May 23, 2019. - Rahul Gandhi, leader of India's main opposition Congress party, conceded on May 23 he had lost his seat in the famous family's long-held home constituency. (Photo by SAJJAD HUSSAIN / AFP)

ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনে লজ্জাজনক হারের পর দেশটির বিরোধী দল কংগ্রেসের সভাপতির পদ থেকে সরে দাঁড়ানোর প্রস্তাব দিয়েছেন রাহুল গান্ধী।

কংগ্রেস সূত্রের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, মা সোনিয়া গান্ধীসহ কংগ্রেসের সিনিয়র নেতাদের একটি গ্রুপের কাছে তিনি বলেছেন- নির্বাচনে হারের পুরো দায় স্বীকার করেছেন তিনি। কাজেই দলীয় প্রধানের পদ থেকে তিনি সরে দাঁড়াতে চাচ্ছেন।

তবে রাহুল গান্ধীর পদত্যাগের এই খবরকে উড়িয়ে দিলেন কংগ্রেসের মুখপাত্র রণদ্বীপ সিং।

সূত্র জানায়, রাহুল গান্ধীর প্রস্তাব নিয়ে আলোচনা করতে সপ্তাহখানেকের মধ্যেই বৈঠকে বসার আভাস দিয়েছে কংগ্রেসের ওয়ার্কিং কমিটি।

এদিকে ভারতের লোকসভা নির্বাচনে নিজ আসনে বিজেপি প্রার্থী শ্রীমতি ইরানির কাছে হার স্বীকার করেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। বিজয়ী প্রার্থীকে আমেথিকে ভালোবাসার সঙ্গে দেখভাল করার আহ্বান জানিয়েছেন তিনি।

গত চার দশক ধরে এই আসনটিতে কংগ্রেস বিজয়ী হয়ে আসছিল। তবে কেরালার ওয়েনাড থেকে বিজয়ী হয়েছেন গান্ধী পরিবারের এই উত্তরসূরি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888